1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
লাফিয়ে বাড়ছে চাঁদপুরে করোনা সংক্রমণ একদিনেই শনাক্ত ৪১ সিরাজগঞ্জে উপজেলা যুবলীগ সম্পাদক ও সাংবাদিক নেতাসহ ০৮ জুয়ারী আটক যুক্তরাজ্যে জিয়াউর রহমানের নামে সড়ক উদ্বোধন বদলগাছীতে গ্রাম পুলিশদের আইন শৃঙ্খলা রক্ষা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা একজন জনবান্ধন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন ঠাকুরগাঁও রুহিয়া থানা পুলিশের মাইকিং ও লিফলেট বিতরণ ব্যাটারি চালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের মাঝে বিনামূল্যে উপকরণ বিতরণ ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি ও গৃহ প্রদান উদ্বোধন

পরিচয় গোপন করে জাল ভোট দিতে এসে আটক ৪

  • Tuesday, October 20, 2020
  • 71 বার পড়া হয়েছে

তালতলী উপজেলা প্রতিনিধি

বরগুনার তালতলীতে কড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে পরিচয় গোপন করে পোলিং এজেন্ট থাকায় একজন ইউপি সদস্য ও একটি বাড়ি একটি খামারে একজন কর্মকর্তা এবং জাল ভোট দিতে আসা দুইজনকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনী ।

আটককৃতরা হলেন কড়ইবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মাঈনুদ্দিন, একটি বাড়ি একটি খামারে কর্মকর্তা হাবিবুর রহমান, জাকির হোসেন ও তানজিলা। মঙ্গলবার (২০ অক্টোবর) বেলা ১২টার দিকে কড়ইবাড়িয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার তারিকুল ইসলাম জানান, ঐ চার ব্যক্তির দুইজন পরিচয় গোপন করে পোলিং এজেন্ট হয়েছেন এবং অপর দুইব্যক্তি এই কেন্দ্রের ভোটার নন। এরপরেও জাল ভোট দিতে ভোটকেন্দ্রে প্রবেশ করেন। এজন্য তাদের আটক করে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের কাছে সোপর্দ করা হয়েছে। তিনি জানান, ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন অবাধ এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে কঠোর নির্দেশনা রয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে কোনো অনিয়ম কিংবা বিশৃঙ্খলা আমরা বরদাশত করবো না। কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme