1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
দুমকিতে নৌকার নিরঙ্কুস বিজয় ভোলায় নির্বাচনী সহিংসতার গুলিবিদ্ধ হয়ে নিহত ১ বরিশালের গৌরনদীতে ককটেল বিস্ফোরণে নিহত ১, আহত ২ তারেক রহমানের নির্দেশে পৌরসভা বিএনপি, অংঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নিম গাছ রোপন উদ্বোধন কোটা পুনর্বহালের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে পাহাড়ের আট ছাত্র সংগঠনের স্মারকলিপি দুর্গম হ্নাকোয়া তালুকদার পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা বিতরণ মতলব উত্তরে ভূমিহীন পরিবারে জমি-ঘর প্রদান উদ্বোধন বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার

রংপুর মেডিকেল এর সামন থেকে দালাল চক্রের ৪ সদস্য গ্রেফতার

  • Saturday, November 14, 2020
  • 45 বার পড়া হয়েছে

রংপুর ব্যুরো।। রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানাধীন মেডিকেল গেইট সংলগ্ন যাত্রি ছাউনির সামনে থেকে দালাল চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন,রংপুর মহানগরী এলাকার রংপুর মেডিকেল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে প্রত্যহ যেসকল অসুস্থ রোগী আসে তারা নানাভাবে দালাল চক্রের সম্মুখীন হচ্ছে এবং এই দালাল চক্রের সদস্যরা চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের লোকজনদের সাথে বাগবিতন্ডের সৃষ্টি করছে এবং জোড় করে/বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক ক্লিনিক থেকে অন্য ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে।
উক্ত ঘটনার প্রেক্ষিতে, অদ্য ১৪/১১/২০২০ খ্রিঃ অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক এর কর্মপরিকল্পনায় ইন্সপেক্টর (নিঃ) এবিএম ফিরোজ ওয়াহিদ এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ গোলাম মোর্শেদ, এসআই (নিঃ) মোঃ নাজমুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ কোতয়ালী থানাধীন মেডিকেল গেইট সংলগ্ন যাত্রি ছাউনির সামনে চলাচলের পাকা রাস্তার উপর রোগি ও তাদের লোকজনের সাথে বাগবিতন্ডা সৃষ্টিকারী দালাল চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলো- ১। ওমর ফারুক (২৩), পিতা – মোঃ আহ লতিফ, উত্তম মুুন্সিপারা, হাজিরহাট, রংপুর, ২) আহসান হাবিব (৪২), পিতা- মাহফুজার, সাং- জুম্মাপাড়া, কোতয়ালী, ৩) আলাউদ্দিন হোসেন (৩২), পিতা- মোশারফ হোসেন, চিলা খাল, গঙ্গাচড়া এবং ৪) মোঃ রুহুল আমিন (২৫), পিতা- সুলতান, সাং- গজঘন্টা, থানা- গঙ্গাচড়া, রংপুর।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আরপিএমপি কোতয়ালী থানায়। ননএফআইআর প্রসিকিউশন নং ৬৪৫/৬৪৬ ধারা, রংপুর মহানগর আইন ২০১৮ এর ৭৮ ধারা দাখিল করা হয়।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme