1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
গজারিয়ায় জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার এর বিদায় সংবর্ধনা করোনার প্রকোপ থেকে ঢাকাকে সুরক্ষিত রাখতে এর পার্শ্ববর্তী ৭ জেলায় কঠোর লকডাউন কোনক্রমে ঘটনাচক্রে শিক্ষক হবেন না: শিক্ষামন্ত্রী নতুন নির্মিত ভূমি অফিস ঘুরে দেখলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক নারায়ণগঞ্জে স্কুলে মাঠে যুবকের লাশ উদ্ধার দুমকিতে নৌকার নিরঙ্কুস বিজয় ভোলায় নির্বাচনী সহিংসতার গুলিবিদ্ধ হয়ে নিহত ১ বরিশালের গৌরনদীতে ককটেল বিস্ফোরণে নিহত ১, আহত ২ তারেক রহমানের নির্দেশে পৌরসভা বিএনপি, অংঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নিম গাছ রোপন উদ্বোধন কোটা পুনর্বহালের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে পাহাড়ের আট ছাত্র সংগঠনের স্মারকলিপি

ফেনীতে নিজাম হাজারীর নেতৃত্বে ফেনী জেলা আওয়ামীলীগ আগামীতে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে উঠবে’আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম

  • Sunday, November 15, 2020
  • 50 বার পড়া হয়েছে

 

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া(ফেনী) প্রতিনিধিঃ

ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি নিজাম উদ্দিন হাজারীর কল্যাণে জেলায় আওয়ামী লীগের নেতৃত্ব শূণ্যতা পূরণ হয়েছে বলে মন্তব্য করেছেন ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম।

শনিবার (১৪ নভেম্বর) দুপুর ১টায় শহরের মাষ্টারপাড়ায় এমপির বাসভবনের সামনে আয়োজিত জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্যে নাছিম বলেন, ফেনীর মানুষের আস্থার প্রতীক হয়ে গেছেন নিজাম হাজারী।

নাছিম আরও বলেন, রাজনীতিতে নেতাদের নিজেদের অবস্থান পরিবর্তন হতেই পারে, এমন অবস্থায় নেতাকর্মীদের জয় পরাজয় মেনে নিতে হবে। এসময় তিনি দলের মধ্যে হিংসা বিদ্বেষ না ছড়ানোর আহবান জানান।

নিজাম হাজারীর বক্তব্যের প্রসঙ্গ টেনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি নাছিম বলেন, নিজাম বলেছে সে দলের বিপদের সময় নেতাকর্মীদের ছেড়ে দেশ ত্যাগ করবেনা, নেতাকর্মীদের সাথে মাঠে থাকবে। এ জন্য আমি তাকে ধন্যবাদ জানাই।

নিজাম হাজারীর নেতৃত্বে ফেনী জেলা আওয়ামীলীগ আগামীতে আরো শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্য নাছিম বলেন, নির্বাচনে নমিনেশন চাওয়ার আগে নিজে নিজেকে মূল্যায়ন করবেন। আপনি কতটুক সফল সেটা যাচাই করবেন। আপনার থেকে কেউ বেশী সফল মনে হলে আপনি তাকে পদ ছেড়ে দিবেন। এছাড়াও পদে আজীবন অধিষ্ঠ না থেকে নবীনদের সুযোগ করে দেওয়ার পরামর্শ দেন তিনি। এসময় তৃনমুল নেতাকর্মীদের প্রাধান্য দেওয়ার জন্য নেতাদের প্রতি অনুরোধ জানান। এছাড়াও নেতাকর্মীদের আচারণ ঠিক রেখে দায়িত্ব পালন করার পরামর্শ দেন নাছিম।

তিনি বলেন, রাজনৈতিক পরিক্রমা একটা বহমান নদীর স্রোতের মতো, স্রোত চলতে থাকবে, স্রোতের চূড়ায় যে সময় মত বসবে সে নেতৃত্ব দেবে। এটা সবাইকে মেনে নিতে হবে। এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব ও শেখ হাসিনার রাজনীতিতে বিশ্বাস করে মনোমালিন্য না করে আওয়ামী লীগের সুষ্ঠ রাজনীতি করার আহবান জানান। এছাড়াও তিনি রাজনৈতিক বিভিন্ন বিষয়ে উপস্থিত জনপ্রতিনিধিদের পরামর্শ দেন।

ফেনী জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি এডভোকেট পিপি হাফেজ আহম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী-২ আসনের এমপি, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফয়েজুল কবির। এতে আরও বক্তব্য রাখেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন।

জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারের সঞ্চালনায় সভায় ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আক্তারসহ ফেনীর সকল পর্যায়ের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme