1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
দুমকিতে নৌকার নিরঙ্কুস বিজয় ভোলায় নির্বাচনী সহিংসতার গুলিবিদ্ধ হয়ে নিহত ১ বরিশালের গৌরনদীতে ককটেল বিস্ফোরণে নিহত ১, আহত ২ তারেক রহমানের নির্দেশে পৌরসভা বিএনপি, অংঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নিম গাছ রোপন উদ্বোধন কোটা পুনর্বহালের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে পাহাড়ের আট ছাত্র সংগঠনের স্মারকলিপি দুর্গম হ্নাকোয়া তালুকদার পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা বিতরণ মতলব উত্তরে ভূমিহীন পরিবারে জমি-ঘর প্রদান উদ্বোধন বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার

শাহজাদপুরে শীতার্তদের মাঝে ৬’শ শীতবস্ত্র বিতরণ

  • Saturday, January 9, 2021
  • 51 বার পড়া হয়েছে

শফিকুল ইসলাম পলাশ শাহজাদপুর সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

শাহজাদপুর উপজেলার দুর্গম অঞ্চল কুলিয়ারচর গ্রামের অসহায় ও দুঃস্থ ৬’শ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল ও সোয়েটার) বিতরণ করা হয়েছে।

আজ শনিবার বিকেলে উপজেলার রূপবাটি ইউনিয়নের কুলিয়ারচর মাদরাসা মাঠে নিজস্ব অর্থায়নে এ শীতবস্ত্র বিতরণ করেন, দেশের বিশিষ্ট ব্যাংকার অগ্রণী ব্যাংক লিমিটেডের মহাব্যবস্থাপক ড. আব্দুল্লাহ আল-মামুন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে তিনি তার নিজ গ্রামের দুঃস্থদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক গোলাম সাকলাইন সেলিম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান এসএম জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংকের সিরাজগঞ্জ এসএস রোড শাখা ম্যানেজার ফরিদুল ইসলাম, উল্লাপাড়া শাখা ম্যানেজার এসএম কামরুজ্জামান ও শাহজাদপুর শাখা ম্যানেজার রফিকুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা তালগাছি শাখা ম্যানেজার আবু বক্কার সিদ্দিক। শীতবস্ত্র বিতরণকালে ড. আব্দুল্লাহ আল-মামুন বলেন, পর্যায়ক্রমে এলাকার অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme