1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার শাহরাস্তিতে ৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর চরভদ্রাসনে ভূমিহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর চরভদ্রাসনে গলায় তার পেচিয়ে যুবকের আত্ম্যহত্যা নওগাঁয় দ্বিতীয় পর্যায়ে বাড়ি পেলো ৫০২টি ভূমিও গৃহহীন পরিবার চাঁপাইনবাবগঞ্জের ২০ জাতের আম বিদেশে রপ্তানি নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী ব্যক্তিদের কঠর হস্তে দমন করা হবে-বরিশালে পুলিশ কমিশনার চর কুকরী মুকরিকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষনা

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মো. আলা উদ্দিন আলালের ইসতেহার ঘোষনা

  • Thursday, January 14, 2021
  • 29 বার পড়া হয়েছে

মো:নূর আলম দূর্গাপুর উপজেলা প্রতিনিধিঃ

নেত্রকোনার দুর্গাপুরে আধুনিক, ডিজিটাল ও পরিকল্পিত নাগরিক সেবা টেকসই,দীর্ঘ মেয়াদী উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষে ২৬ দফা নির্বাচনী ইসতেহার ঘোষনা করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মোঃ আলা উদ্দিন আলাল।

তাঁর বাসগৃহে দুর্গাপুর উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ২৬ দফা নির্বাচনী ইসতেহার ঘোষনা করেছেন।

এর মধ্যে রয়েছে
১.দুর্গাপুর পৌরসভাকে প্রথম শ্রেনীতে উন্নীত করা ২. পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা ৩. মজবুত টেকসই রাস্তাঘাট ও ব্রিজ নির্মান করা ৪. যানজট নিরসনে বাইপাস নির্মান করা ৫. আধুনিক বাস-ট্রাক টারমিনাল নির্মান ৬. বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করণ ৭. আধুনিক পৌরমার্কেট নির্মান ও বাজার উন্নয়ন ৮. আধুনিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করণ ৯. সড়ক বাতির মজবুত কার্যক্রম বাস্তবায়ন করা ১০. মসজিদ,মন্দির,গির্জা ও কবরস্থান, শ্মশানঘাটের উন্নয়ন করা ১১. পৌরবাসীদের বিনোদনের জন্য পার্ক নির্মান ১২.পৌর কর,ট্রেড লাইসেন্স, ভাড়ায় চালিত রিক্সা,ভ্যাট ও অটো রিক্সার কার্যক্রম সহনীয় পর্যায়ে রেখে ডিজিটালাইজেশন করন । ১৩. নেশা, মাদক ও যানজট মুক্ত নগর গঠন করা। ১৪. পৌর নাগরিক ও পথ চলাচল কারীদের জন্য গনসৌচাগার নির্মাণ। ১৫. বর্জ অপসারনের জন্য প্রত্যেক মহল্লায় ডাসবিন নির্মাণ। ১৬, দারিদ্রতা নিরসনে সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের ব্যবস্থা গ্রহণ।১৭. সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে নিয়মিত খেলাধুলা ও সাঙ্কৃতিক অনুষ্ঠানের উদ্যোগ গ্রহণ । ১৮.দেশ ও সামাজিক উন্নয়নে অবদান রাখা ব্যক্তিদের সম্মানিত করন। ১৯. নারী ও শিশুদের অধিকার নিশ্চিত করন। ২০. বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের পুনরবাসন। ২১. খেলাধুলার উন্নয়নে খেলার মাঠের পুন সংঙ্কার করন।২২.নাগরিক সমাজের পরামর্শকে প্রাধান্য দিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা প্রনয়ন। ২৩.বীর মুক্তিযোদ্ধাদের পৌর কর মওকুপ করন। ২৪. জাতির শ্রেষ্ঠসন্তান ও শহীদদের নামে রাস্তার নামাকরন করা। ২৫. পৌর সভার পরিত্যাক্ত পুকুর গুলোকে ব্যবহার উপযোগি করে গড়ে তোলা। ২৬. পৌরসভাকে সি.সি ক্যামেরার আওতাভুক্ত করা ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme