1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
নীলফামারীতে রাতের আঁধারে আগাছানাশক বিষ দিয়ে লিচু বাগান ধ্বংস, মাথায় হাত কৃষকের ঠাকুরগাঁওয়ে বৃহত্তর রংপুর কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার বিতরণ দূর্গাপুরে ডিএসকে পিকেএসএফ এর সহযোগিতায় প্রবীণদের মাঝে অর্থ বিতরণ সরাইলে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফরিদপুরে করোনা প্রচার কৌশল ও সুরক্ষা বিষয়ক ভার্চ্যুয়াল কর্মশালা গজারিয়ায় অসহায়দের মাঝে আব্দুল মোনেম ইকোনমিক জোন লিঃ উদ্যোগে ত্রাণ বিতরণ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণের দায়ে যুবক আটক মতলব উত্তরে মইনীয়া যুব ফোরামের উদ্যোগে ২শ পরিবারে খাবার বিতরণ ভাঙ্গায় পারিবারিক কবরস্থানের জায়গা দখল করে গরুর খামার স্থাপন গফরগাঁওয়ে বিপাকে পরা কৃষকের ধান কেটে দিলো কৃষক লীগ

বিরিশিরি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ দলীয় মনোনয়ন চান ওয়ালী হাসান তালুকদার

  • Tuesday, January 19, 2021
  • 81 বার পড়া হয়েছে

মো:নূর আলম দূর্গাপুর উপজেলা প্রতিনিধি।

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের সাধারণ মানুষের দিন বদলে ও জনগনের সেবার মান উন্নয়নকে ঘিরে দেখা স্বপ্ন বাস্তবায়ন করতে আসন্ন ৪নং বিরিশিরি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী তৃণমুল আওয়ামীলীগ ও মানবাধিকার কর্মী ওয়ালী হাসান তালুকদার। প্রগতিশীল রাজনৈতিক অঙ্গনে জড়িত থাকার মধ্য দিয়ে দীর্ঘদিন অতিবাহিত করছেন তিনি। বিরিশিরি ইউনিয়নের শিরবির গ্রামের মৃত হাসান আলীর পুত্র তিনি। কট্টর আওয়ামী পরিবারের সন্তান। নৌকায় ভোট দিতে গিয়ে তৎকালীন বিএনপি-জামাত সরকারের রোষানলে পড়তে হয়েছে বারংবার। হামলা, মিথ্যে মামলার শিকার তৃণমূল এ আওয়ামীলীগ ত্যাগী কর্মী ওয়ালী হাসান তালুকদার।
বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত মানুষের অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট থাকা পরিচ্ছন্ন আওয়ামীলীগ কর্মী নবীণ এই প্রার্থীকে নিয়ে ইউনিয়নের তরুণ, শিক্ষিত, সচেতন ও আপামর ভোটাদের মাঝে কৌতুহল তৈরি হয়েছে। তাঁকে নৌকা প্রতীক দেওয়া হলে এলাকার গণমানুষের কল্যাণে সচেষ্ট ভুমিকা রাখবে, আর রাজনীতিতে নতুন ধারার, অপসংস্কৃতির পরিবর্তন ঘটবে বলে ধারণা করছেন তৃণমূল ভোটাররা।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ক্ষমতাসীনদল থেকে চেয়ারম্যান পদে মনোনীত হওয়ার জন্য সম্ভাব্য মনোনয়র প্রত্যাশীরা উপজেলা থেকে জেলা ও কেন্দ্রীয় নেতাদের সাথে নিরবে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন। লবিং আর তদবিরে নৌকার টিকিট দিবে না ক্ষমতাসীন দল আওয়ামীলীগ।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী মার্চ থেকে আট থেকে নয়টি ধাপে শুরু হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। স্থানীয় সরকারের সবচেয়ে গুরুত্বপূর্ণ ৪ হাজার ১শ ইউপির নির্বাচন আয়োজনের প্রস্তুতি শুরু করেছে নির্বাচন কমিশন(ইসি)। ফেব্রæয়ারির মাঝামাঝি সময়ে তফসিল ঘোষণা করবে এ সাংবিধানিক প্রতিস্টানটি। তবে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনেও অর্ধেক কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে বলেও প্রস্তুতি রয়েছে (ইসি)’র।
আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হওয়া নিয়ে মানবাধিকার কর্মী ওয়ালী হাসান তালুকদার সাংবাদিকদের জানান, উপজেলার ৪নং বিরিশিরি ইউনিয়নে শিক্ষার মান উন্নয়নে সেচ্ছাশ্রমে দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। ভোটারদের কাছে থেকে তাঁদের ভালবাসার পাত্রে পরিণত হয়েছি। সাধারণ মানুষের সম্ভাবনাময় স্বপ্নকে বাস্তবে রুপ দেয়ার জন্যে আসন্ন ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ থেকে মনোনয়ন চাইছেন তিনি। দিন বদলের স্বপ্নকে রাঙিয়ে দিতে, তৃণমূল মানুষের সেবক হয়ে উঠতে বিরিশিরি ইউনিয়নের সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করছেন তিনি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme