1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার শাহরাস্তিতে ৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর চরভদ্রাসনে ভূমিহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর চরভদ্রাসনে গলায় তার পেচিয়ে যুবকের আত্ম্যহত্যা নওগাঁয় দ্বিতীয় পর্যায়ে বাড়ি পেলো ৫০২টি ভূমিও গৃহহীন পরিবার চাঁপাইনবাবগঞ্জের ২০ জাতের আম বিদেশে রপ্তানি নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী ব্যক্তিদের কঠর হস্তে দমন করা হবে-বরিশালে পুলিশ কমিশনার চর কুকরী মুকরিকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষনা

শীর্ঘ্রই দূরপাল্লার বাস মহেশখালী হতে ঢাকা ও চট্টগ্রামের ছাড়বে

  • Sunday, January 24, 2021
  • 34 বার পড়া হয়েছে

মহেশখালী প্রতিদিধিঃ

আর মাত্র কয়েকদিন পরেই ফেব্রুয়ারির শুরুরদিক থেকে মহেশখালী উপজেলা সদর তথা গোরকঘাটা থেকে ছেড়ে যাবে দূরপাল্লার গাড়ি। ঢাকা ও চট্টগ্রামের সাথে নিয়মিত যাত্রী আনা নেওয়ার কাজ শুরু হবে৷ প্রাথমিক ভাবে জনপ্রিয় পরিবহণ গ্রুপ এস. আলম ঢাকা ও চট্টগ্রাম রুটে যাত্রী পরিবহণ শুরু করবে বলে জানাগেছে। ৭৫০ টাকা টিকেট দরে ঢাকার সাথে আসা যাওয়া করতে পারবে যাত্রীরা।

এস.আলম এর চট্টগ্রাম বাঁশখালী পেকুয়া বদরখালী মহেশখালী রুটের ইন-চার্জ হাফেজ মো. ইসমত উল্লাহ জানিয়েছেন -আগামী ১ ফেব্রুয়ারি এ রুটে যাত্রী পরিবহনের কাজ শুভ উদ্বোধন হওয়ার কথা রয়েছে।

তিনি জানান -এস আলম সার্ভিস নন‌এসি চেয়ার কোচ মহেশখালী-পেকুয়া-বাঁশখালী হতে সরাসরি ঢাকার সাথে আসা যাওয়া করবে। ঢাকা-মহেশখালী রুটে প্রতিদিন দুইটা বাস আসা যাওয়া করবে। যাত্রী বাড়লে এ রুটে বাস আরও বাড়ানো হবে।

ঢাকার সায়েদাবাদ-কমলাপুর-ফকিরাপুল-গাবতলী- আবদুল্লাহপুর থেকে এস.আলম এর নিজস্ব কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করে মহেশখালীর বিভিন্ন জায়গায় আসতে পারবে যাত্রীরা।
উভয় দিক থেকে সকালে ২টি এবং রাতে ২টি হিনো ১ জে নন‌এসি বাস চলাচল করবে।

তাছাড়া একই সাথে মহেশখালী-চট্টগ্রাম রুটেও বাস চালু করবে পরিবহণ সংস্থাটি। গোরকঘাটা ও চট্টগ্রাম থেকে প্রয়োজনে প্রতি ২০ মিনিট পরপর গাড়ি ছেড়ে যাবে বলে জানান সংশ্লিষ্টরা।

বর্তমানে কালারমার ছড়ার বালুরডেইল থেকে চট্টগ্রামের সাথে নিয়মিত যাত্রী পরিবহণ করছে এস.আলম। প্রতি টিকেট ২২০ টাকা।
মহেশখালী-ঢাকা রুটে এস.আলম এর বিভিন্ন কাউন্টারে যাত্রী উঠানামা করতে পারবে বলে সূত্রে প্রকাশ। এ সব বিষয়ে প্রয়োজনে এ ফোন নম্বরে কথা বলা যাবে 01829323270

প্রসঙ্গতঃ মহেশখালী সড়কের উন্নয়ন কাজ দ্রুত শেষ হবে বলে জানাগেছে। এ কাজ শেষ হলে মহেশখালীর সাথে আরও বিভিন্ন পরিবহণ সংস্থা দূরপাল্লার গাড়ি যোগ করবেন বলে জানাযাচ্ছে।

রুট ও টিকিট দরঃ

গোরকঘাটা(মহেশখালী) টু ঢাকা ভাড়া ৭৫০ টাকা
বালুরডেইল(মহেশখালী) টু ঢাকা ভাড়া ৭০০ টাকা
বদরখালী (চকরিয়া) টু ঢাকা ভাড়া ৭০০ টাকা
মগনামা (পেকুয়া) টু ঢাকা ভাড়া ৬৫০ টাকা
পেকুয়া চৌমুহনী টু ঢাকা ভাড়া ৬৫০ টাকা
ট‌ইটং (পেকুয়া) টু ঢাকা ভাড়া ৬৫০ টাকা
চাম্বল (বাঁশখালী) টু ঢাকা ভাড়া ৬০০ টাকা
#জলদি (বাঁশখালী) টু ঢাকা ভাড়া ৬০০ টাকা
গুনাগরী (বাঁশখালী) টু ঢাকা ভাড়া ৬০০ টাকা
ঢাকা থেকে বাঁশখালী ভাড়া ৬০০ টাকা
ঢাকা থেকে পেকুয়া ভাড়া -৬৫০ টাকা
ঢাকা থেকে বদরখালী এবং বালুরডেইর-৭০০ টাকা
ঢাকা থেকে মহেশখালী গোরকঘাটা -৭৫০ টাকা

এদিকে মহেশখালীর গোরকঘাটা থেকে শুরু করে প্রধান সড়ক ধরে প্রতিটি ইউনিয়নের বাজার এলাকা থেকে যাত্রী উঠানামা করতে পারবে বলেও সূত্র জানিয়েছে। এ নিয়ে দক্ষিণ দিক থেকে প্রতিটি ইউনিয়নে ১০ টাকা করে ভাড়া কমতে পারে বলেও সূত্রে প্রকাশ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme