1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

সিংড়ায় শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত জান্নাতুল ফেরদৌস

  • Thursday, January 28, 2021
  • 46 বার পড়া হয়েছে

সাজিদুল(করিম),নাটোর (সিংড়া)প্রতিনিধিঃ
আগামী ৩০ জানুয়ারি নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে বিপুল ভোটে জয়ের আশা ব্যক্ত করেছেন আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান মেয়র জান্নাতুল ফেরদৌস।

বুধবার ৮নং ওয়ার্ডের গোডাউন পাড়া ও ৪নং ওয়ার্ডের মাদারীপুর মহল্লায় উঠান বৈঠকে এ আশা ব্যক্ত করেন তিনি। মা-বোনদের নিয়ে গত ৫ দিনে প্রায় ২০টি উঠান বৈঠক করেছেন তিনি।

গত ৫ বছরের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা করেন মেয়র জান্নাতুল ফেরদৌস।
এসময় তিনি বলেন, সিংড়া পৌরসভা গঠনের পর থেকে পৌরবাসী ছিলো অবহেলিত। আমি মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে জনগণের সকল বিপদ-আপদে পাশে আছি, থাকবো। এ সরকারের আমলে পৌরসভার ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দিবেন।

তিনি আরও বলেন, মহামারি করোনার সময় ৫৫দিন পৌর ভবনে অবস্থান করে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে পৌরবাসীর বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছি। বন্যা ও করোনার সময় পৌরসভার ১১টি আশ্রয় শিবিরে খাবার রান্না করে খাইয়েছি। ঈদে ১৬ হাজার পরিবারকে ঈদ সামগ্রী দিয়েছি। অসহায়দের নতুন পোশাক দিয়েছি। শীতে শীতবস্ত্র বিতরণ করেছি। করোনায় শিক্ষার্থীদের লেখাপড়া করার জন্য ফ্রি ওয়াই-ফাই জোন স্থাপন করেছি। পৌরবাসীর নিরাপত্তার জন্য সিসিটিভি ক্যামেরা স্থাপন করেছি। করোনায় ৪০ লাখ টাকা ভিক্ষা করে পৌরবাসীর জন্য ব্যয় করেছি। কৃষক সঙ্কটের সময় ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের নিয়ে কৃষকের ধান কেটেছি। করোনা আক্রান্ত রোগীকে যখন স্বজনরা রেখে গেছে তখন আমি কোলে করে হাসপাতালে নিয়েছি। পরিবার-পরিজনের কথা চিন্তা করিনি। তাই আপনাদের ভোট আমার প্রাপ্য।

এরকম মানবিক মেয়র পেতে এসময় নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়যুক্ত করতে পৌরবাসীর প্রতি আহ্বান জানান মেয়র ফেরদৌস।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme