1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
ভোলায় নির্বাচনী সহিংসতার গুলিবিদ্ধ হয়ে নিহত ১ বরিশালের গৌরনদীতে ককটেল বিস্ফোরণে নিহত ১, আহত ২ তারেক রহমানের নির্দেশে পৌরসভা বিএনপি, অংঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নিম গাছ রোপন উদ্বোধন কোটা পুনর্বহালের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে পাহাড়ের আট ছাত্র সংগঠনের স্মারকলিপি দুর্গম হ্নাকোয়া তালুকদার পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা বিতরণ মতলব উত্তরে ভূমিহীন পরিবারে জমি-ঘর প্রদান উদ্বোধন বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার শাহরাস্তিতে ৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর

ব্রিজ না দুর্ঘটনার কেন্দ্রস্থল?

  • Friday, January 29, 2021
  • 26 বার পড়া হয়েছে

মোঃ নাসির উদ্দিন পাথরঘাটা থানা প্রতিনিধি।

বরগুনা পাথরঘাটায় মানিকখালী থেকে ডৌয়াতলা ২টি নোসিমন গাড়ি ভর্তি ধানের কুটা নিয়ে যা‌ওয়ার পথে বিদ্যুৎতের তার শর্ট লেগে আগুন ধরে যায়।
আজ ২৯ জানুয়ারী শুক্রবার বিকাল ৩.৩৫ মিনিটের সময় দুর্ঘটনাটি ঘটে।

পাথরঘাটা ফায়ার সার্ভিস এই বিষয়ে অবহিত করলেও তারা আসার পূর্বে এলাকাবাসী পানি দিয়ে দুর্ঘটনাটি নিয়ন্ত্রণে আনেন।

ঘটনাটি ১নং রায়হান পুর মীরা বাড়ি হালতা নদীর ব্রিজে ওঠার সময় ঘটনাটি সংঘটিত হয়েছে।

স্থানীয়দের কাছ থেকে পাওয়া অভিযোগ, বিদ্যুতের তার নিচু থাকার কারনে তারে -তারে শর্ট লেগে ২টি নসিমন গাড়তে থাকা ধানের কুটায় আগুন ধরে যায়। ব্রিজ নির্মাণের পূর্বে যে বিদ্যুতের খুঁটি ছিল সেটি পরিবর্তন করা হয়নি । এলাকাবাসী সহ প্রত্যেক গাড়ি চালক এনিয়ে ঝুঁকিপূর্ণ অবস্থায় আছে।

স্থানীয় গাড়ি চালক মোঃ নজরুল হোসেন (৩৫) সহ আনেক‌ই বলেন, কিছুদিন পূর্বে ব্রিজের দু’পাশের সড়ক ঝুঁকিপূর্ণ থাকার কারণে গুরুতর আহত হয়েছেন, জিয়াউল করিম এবং হালিম নামের ২ গাড়ী চালক।

হলতা নদীর ব্রিজ নির্মাণ হয়েছে অর্থবছর ২০১৭- ২০১৮ সালে।

অনিয়ম ভাবে ব্রিজের কাজ নির্মাণে বাধা প্রদান করলেও থেমে রাখেনি ব্রিজের কাজ পরিবর্তে গালমন্দের শিকার হয়েছে বাধা প্রদানকারী।

এখন পর্যন্ত এই ব্রীজ সংলগ্নে সড়ক দুর্ঘটনা ৭/৮ টির অধিক, পরবর্তীতে অপেক্ষার পালা।
ব্রিজের দু’পাশের গভীর খাদ স্লোপের দিকে তাকালে মনে হয় যেন মৃত্যুর ফাঁদ, দুর্ভাগ্যবশত ফাঁদে পা’পড়ে অনেকেই ক্ষতিগ্রস্থ যথা-আটোরিকশা,বিভাটেক,ইটবাহী
ট্রাক, ভ্যান ইত্যাদি চালক ও আরোহী ।

গোলাম মোর্শেদ মুকুল (৪৫) , ব্রিজের দু’পাশের সড়ক খুবই ঝুঁকিপূর্ণ , বিষয়টি মাননীয় সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন কে জানিয়েছেন, তিনি সড়ক নির্মাণের আশ্বাস দিলেও তা এখন পর্যন্ত বাস্তবায়ন হয়নি বলে জানিয়েছেন এলাকাবাসী।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme