1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ

  • Sunday, January 31, 2021
  • 144 বার পড়া হয়েছে

শাহিন সাগর,বিশেষ প্রতিনিধি, রাজশাহী:মোহনপুর উপজেলার মৌগাছি ইউপির বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ৩ নম্বর ওয়ার্ডের কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

গতকাল রোববার বিকালে মৌগাছি ইউনিয়ন পরিষদ হলরুমে মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউনিয়ন শাখার সভাপতি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাদিম মোস্তফার পরিচালনায় মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউনিয়ন শাখার বর্ধিত সভা শেষে ৩ ওয়ার্ডের এ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ ইউনিয়ন শাখার সিনিয়র সহ-সভাপতি মনজুরুল ইসলাম, সহ-সভাপতি রাকিব উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক রাসেল আহমেদ, ৬ নম্বর ওয়ার্ড সভাপতি মোক্তার আলী ও সাধারণ সম্পাদক এসকে শুভ, ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি পিয়ারুল, সাধারণ সম্পাদক ইমন মির্জাসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত মুক্তিযুদ্ধ মঞ্চের নেতা ও কর্মীরা।

৩ নম্বর ওয়ার্ডে মুক্তিযুদ্ধ মঞ্চের নব নির্বাচিত কমিটিতে রবিউল ইসলাম রুবেল সভাপতি,আমিনুল ইসলাম
সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক কামাল সর্দার, সহ-সভাপতি নাজমুল হোসেন, সহ-সভাপতি আব্দুস সালাম,যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আলী মিঠুন,
সহ যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,দপ্তর সম্পাদক পলাশ আলী, উপ-দপ্তর সম্পাদক
সাগর ইসলাম,প্রচার সম্পাদক শিমুল হক প্রমুখ। ১১ সদস্য বিশিষ্ট নব নির্বাচিত কমিটির সদস্যদের আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

নব নির্বাচিত কমিটি গঠন সম্পর্কে মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউনিয়ন শাখার সভাপতি আনোয়ারুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন ও দলীয় ভাবমূর্তি এবং সাংগঠনিক কার্যক্রমকে তৃনমূলে পৌঁছে দেওয়া মুক্তিযুদ্ধ মঞ্চের মূল উদ্দেশ্য।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme