1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
ষাটনল পর্যটনের জন্য সবচেয়ে আকর্শনীয় জায়গা কুড়িগ্রামে ১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ সিরাজগঞ্জে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার খামখেয়ালিতে বয়স্ক ভাতার টাকা চুরি গুরুদাসপুর হাসপাতালে ভাংচুরের ঘটনায় ১০ জনের নামে মামলা,আটক-৪ নওগাঁয় আম পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পর্শে ইউপি সদস্যের মৃত্যু নওগাঁয় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে রইসউদ্দিন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার সিরাজগঞ্জে মসজিদের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে চোর নিহত কালকিনি কৃষি বিভাগের ব্যাপক উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ নাগেশ্বরীতে সাংবাদিক রবিউল ইসলাম তার পিতার উপর সন্ত্রাসী হামলা

সিরাজগঞ্জে সাবেক অধ্যক্ষের কাছে ৩০লাখ টাকা ঘুষ দাবী বর্তমান অধ্যক্ষর

  • Sunday, January 31, 2021
  • 66 বার পড়া হয়েছে

মাসুদ রেজা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে সাবেক অধ্যক্ষের কাছে পেনসনের টাকা তুলতে ৩০ লাখ টাকা ঘুষ দাবির অভিযোগ উঠেছে সিরাজগঞ্জ সরকারি কলেজের বর্তমান অধ্যক্ষ টি.এম সোহেলের বিরুদ্ধে।

৩১শে জানুয়ারি রবিবার সকাল সাড়ে ১১টায়
কলেজের সাবেক উপাধ্যক্ষ গোলাম মোস্তফার উপস্থিতিতে দৈনিক কলম সৈনিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন সাবেক অধ্যক্ষ প্রফেসর এস.এম মনোয়ার হোসেন।

সংবাদ সম্মেলনে প্রফেসর মনোয়ার হোসেন অভিযোগ করে বলেন, ২০১৯ সালের ২৯ ডিসেম্বর আমি অবসর গ্রহণ করি। এরপর ১লা জুলাই বর্তমান অধ্যক্ষ বরাবর পেনশনের সংক্রান্ত ফাইল জমা দিতে গেলে তিনি নেননি। এভাবে কয়েক দফায় ফাইল জমা দিতে গেলেও সেটা গ্রহণ করেননি অধ্যক্ষ সোহেল। পরে ডাকযোগে পেনশন সংক্রান্ত ফাইল বর্তমান অধ্যক্ষ বরার পাঠালেও তিনি আমলে নেননি। আমি দফায় দফায় অধ্যক্ষ বরাবর চিঠি দিলেও তিনি উদ্দেশ্য প্রণোদিতভাবে অসম্পূর্ণ ফাইল উল্লেখ করে আমাকে পাল্টা চিঠি দেন। এভাবে পাল্টা-পাল্টি চিঠি আদান-প্রদানের পর অবশেষে ২০২০ সালের ৭ই সেপ্টেম্বর পেনশনের ফাইলটি অসম্পূর্ণ অবস্থায় মাউশিতে পাঠান অধ্যক্ষ সোহেল। এ কারণে আমার পেনশন অনুমোদন প্রক্রিয়া ব্যহত হচ্ছে।
প্রফেসর মনোয়ার হোসেন আরও অভিযোগ করেন,নিজের আস্থাভাজন শিক্ষককে দিয়ে সাবেক উপাধ্যক্ষ গোলাম মোস্তফার কাছে ৩০ লাখ টাকা ঘুষের প্রস্তাব দেন অধ্যক্ষ টি এম সোহেল।

এ ব্যাপারে বর্তমান অধ্যক্ষ টি এম সোহেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘুষ দাবীর অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, এসব অভিযোগ ভিত্তিহীন। আমি যথাযথ নিয়মে প্রফেসর মনোয়ার হোসেনের পেনশন সংক্রান্ত ফাইল মাউশিতে পাঠানো হয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme