1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
কোনক্রমে ঘটনাচক্রে শিক্ষক হবেন না: শিক্ষামন্ত্রী নতুন নির্মিত ভূমি অফিস ঘুরে দেখলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক নারায়ণগঞ্জে স্কুলে মাঠে যুবকের লাশ উদ্ধার দুমকিতে নৌকার নিরঙ্কুস বিজয় ভোলায় নির্বাচনী সহিংসতার গুলিবিদ্ধ হয়ে নিহত ১ বরিশালের গৌরনদীতে ককটেল বিস্ফোরণে নিহত ১, আহত ২ তারেক রহমানের নির্দেশে পৌরসভা বিএনপি, অংঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নিম গাছ রোপন উদ্বোধন কোটা পুনর্বহালের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে পাহাড়ের আট ছাত্র সংগঠনের স্মারকলিপি দুর্গম হ্নাকোয়া তালুকদার পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও আর্থিক সহায়তা বিতরণ মতলব উত্তরে ভূমিহীন পরিবারে জমি-ঘর প্রদান উদ্বোধন

শেরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের চেষ্টা- যুবক গ্রেফতার

  • Monday, February 1, 2021
  • 52 বার পড়া হয়েছে

শেরপুর প্রতিনিধি: শেরপুরে বিয়ের প্রলোভন ও নীল কাগজে সাক্ষর নিয়ে প্রেমিকাকে বাড়িতে নিয়ে ধর্ষণের অভিযোগে নাঈম হাসান রুবেল (২২) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
৩১ জানুয়ারি রবিবার রাতে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের গোলকামারিয়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।ধর্ষক রুবেল স্থানীয় ভাঙারি ব্যবসায়ী রুহুল আমিনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শেরপুর সদর উপজেলার ধলা ইউনিয়নের বাসিন্দা এক তরুণীকে (১৯) পাশের এলাকার নাঈম হাসান রুবেল দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গত বছর ১২ই আগস্ট ওই তরুণীকে ধলা ইউনিয়নের কাজী আব্বাছ উদ্দিন আহমেদের অফিসে নিয়ে একটি নীল কাগজে সাক্ষর নেয়া হয় এবং নোটারী পাবলিক অফিসে গিয়ে এফিডেভিট করে বিয়ের ঘোষণা দেয়। পরে ওই তরুণীকে রুবেল তার বাসায় নিয়ে যায় এবং প্রায় ১৮ দিন বাসায় রেখে শারীরিক মেলামেশা করে। তারপর ওই তরুণীকে গালি-গালাজ করে বাবার বাড়িতে পাঠিয়ে দিয়ে রুবেল জানায়, সে ওই তরুণীকে বিয়ে করেনি। পরে তরুণীর বাবা কাজী অফিসে গিয়ে বিয়ের কাবিননামা চাইলে কাজী আব্বাছ উদ্দিন বিয়ে পড়াননি বলে অস্বীকার করেন। পরে ওই তরুণী বাদী হয়ে গত ২৪শে জানুয়ারি শেরপুরের আদালতে নাঈম হাসান রুবেলের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন। এরপর গতকাল রবিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে নাঈমকে গ্রেফতার করে।

এদিকে নীল কাগজে সাক্ষর নেওয়ার অভিযোগের বিষয়ে ধলা ইউনিয়নের কাজী আব্বাছ উদ্দিন বলেন, তারা আমার কাছে এসেছিল,আমি ওই বিয়ে পড়াইনি। নোটারী পাবলিক অফিসে তারা কিভাবে বিয়ের ঘোষণা দিয়েছে সেটা তাদের বিষয়।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া গ্রেফতার এর বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme