1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
ষাটনল পর্যটনের জন্য সবচেয়ে আকর্শনীয় জায়গা কুড়িগ্রামে ১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ সিরাজগঞ্জে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার খামখেয়ালিতে বয়স্ক ভাতার টাকা চুরি গুরুদাসপুর হাসপাতালে ভাংচুরের ঘটনায় ১০ জনের নামে মামলা,আটক-৪ নওগাঁয় আম পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পর্শে ইউপি সদস্যের মৃত্যু নওগাঁয় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে রইসউদ্দিন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার সিরাজগঞ্জে মসজিদের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে চোর নিহত কালকিনি কৃষি বিভাগের ব্যাপক উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ নাগেশ্বরীতে সাংবাদিক রবিউল ইসলাম তার পিতার উপর সন্ত্রাসী হামলা

স্নাতক শেষ বর্ষের পরীক্ষা, বিভাগ নিতে চাইলে আপত্তি নেই প্রশাসনের

  • Monday, February 1, 2021
  • 20 বার পড়া হয়েছে

শাহিন সাগর,বিশেষ প্রতিনিধি, রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্নাতক শেষ বর্ষের চুড়ান্ত পরীক্ষা নেওয়ার দাবিসহ তিন দফা দাবি নিয়ে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সাথে সাক্ষাত করেছেন ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল। সোমবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনে উপাচার্যের সাথে স্বাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মাহমুদ সাকী। তিনি বলেন, উপাচার্য আমাদের দাবিগুলো শুনেছেন। তিনি বলেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন চায় না শিক্ষার্থীদের শিক্ষাজীবনের একটা দিন নষ্ট হোক। বিভাগ পরীক্ষা নিতে চাইলে প্রশাসনের আপত্তি নেই। তিনি আমাদেরকে সংশ্লিষ্ট বিভাগের সভাপতি ও শিক্ষকদের সঙ্গে কথা বলে তাদের রাজী করাতে বলেন। ‘বিশ্ববিদ্যালয় খোলার আগে হল খোলা হবে না বলেও জানিয়েছেন উপাচার্য’ বলেন সাকী।

এ বিষয়ে জানতে উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেন নি। পরবর্তীতে ক্ষুদে বার্তা পাঠিয়েও তার সাড়া পাওয়া যায় নি। তবে উপাচার্যের উদ্ধৃতি দিয়ে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা আজিজুর রহমান বলেন, বিভাগের একাডেমিক কমিটি যদি পরীক্ষা নিতে চায় তবে বিশ্বদ্যিালয় প্রশাসনের পক্ষ থেকে কোনো আপত্তি থাকবে না।

প্রসঙ্গত, এর আগে ৩১ জানুয়ারি হল খুলে পরীক্ষা নেওয়াসহ তিন দফা দাবিতে রাবি প্রশাসনকে ০৫ দিনের আল্টিমেটাম দেন বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থীরা।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme