1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার শাহরাস্তিতে ৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর চরভদ্রাসনে ভূমিহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর চরভদ্রাসনে গলায় তার পেচিয়ে যুবকের আত্ম্যহত্যা নওগাঁয় দ্বিতীয় পর্যায়ে বাড়ি পেলো ৫০২টি ভূমিও গৃহহীন পরিবার চাঁপাইনবাবগঞ্জের ২০ জাতের আম বিদেশে রপ্তানি নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী ব্যক্তিদের কঠর হস্তে দমন করা হবে-বরিশালে পুলিশ কমিশনার চর কুকরী মুকরিকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষনা

মহেশখালীর ইয়াবা ব্যবসায়ী রমিজ কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক

  • Tuesday, February 2, 2021
  • 27 বার পড়া হয়েছে

মহেশখালী প্রতিনিধিঃ
মহেশখালীর চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী রমিজ আহমদকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবা সহ আটক করেছে উখিয়া থানা পুলিশ। এসময় তার কাছে ৭৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। মাদক ব্যবসায়ী রমিজ আহমদ উপজেলার বড়মহেশখালীর মুন্সির ডেইল গ্রামের মৃত এজাহার মিয়ার পুত্র বলে জানা যায়।

1
পুলিশ সূত্রে জানা যায়, গত ৩১ জানুয়ারী দুপুর দেড়টায় উখিয়ার রাজা পালং ইউনিয়নের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ৬ এর সি ব্লকস্থ সিআইসি অফিসের সামের রাস্তা থেকে রমিজ সহ অপর একজনকে ইয়াবা সহ আটক করা হয়।

এদিকে মাদক ব্যবসায়ী রমিজ আহমদ আটকের খবর মহেশখালীতে প্রকাশ পেলে মানুষের মাঝে স্বস্তি ফিরে আসে। সে ইয়াবা ব্যবসা করে মহেশখালীর যুব সমাজ নষ্ট করছিলো বলে স্থানীয়রা জানান।

অপরদিকে রমিজকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে মহেশখালীতে তার গডফাদাররা সহ ধরা পড়বে বলে সচেতন মহল দাবী করেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme