1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
বদলগাছীতে গ্রাম পুলিশদের আইন শৃঙ্খলা রক্ষা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা একজন জনবান্ধন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন ঠাকুরগাঁও রুহিয়া থানা পুলিশের মাইকিং ও লিফলেট বিতরণ ব্যাটারি চালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের মাঝে বিনামূল্যে উপকরণ বিতরণ ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি ও গৃহ প্রদান উদ্বোধন রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ পেল ৩৩ পরিবার চাঁপাইনবাবগঞ্জে গৃহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চাঁপাই নবাবগঞ্জ পা ছাড়াই জন্ম নিল শিশুটি দেখতে মানুষের ভীড়

নাটোরে শিশু ধর্ষণ মামলায় একজনে যাবজ্জীবন কারাদন্ড

  • Thursday, February 4, 2021
  • 24 বার পড়া হয়েছে

মোঃ রাশিদুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ
নাটোরে চকলেট দেওয়ার নাম করে দুই শিশুকে ধর্ষণের মামলায় আসামী ইয়াকুব আলীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। আজ দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাঃ ইমাদুল হক এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামী ইয়াকুব আলী- লালপুর উপজেলার শ্রীরামগাড়ী গ্রামের এসকেন আলীর ছেলে।

মামলা সুত্রে জানা যায়, ২০১৭ সালের ২৭ নভেম্বর সাজাপ্রাপ্ত ইয়াকুব অঅলী চকলেট খাওয়ার লোভ দেখিয়ে বাড়ীর পার্শবর্তী ৬ বছরের দুই শিশু সুমাইয়া ও রিতুকে জনৈক শাহজাহানের বাশ বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এতে শিমু দুটির রক্তক্ষরণ হয় এবং বাড়িকে এসে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে মিমাংসার কথা বলে আসামী পক্ষ সময় ক্ষেপন করতে থাকে। অবশেষে একই বছরের ১ ডিসেম্বর সুমাইয়ার মা নিলুফার ইয়াসমিন বাদী হয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ নারী ও শিশু নির্যাতন দমন সংশোধিত আইনের ২০০৩ অভিযোগ পত্র প্রদান করার পরে মামলাটির বিচারিক কার্যক্রম শুরু হয়। ১৪ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ ও প্রয়োজনীয় কাগজ পত্র পরীক্ষা নিরীক্ষা শেষে বিচারক আজ এই রায় ঘোষনা করেন। নাটোর জজ কোর্টের স্পেশাল পিপি আনিসুর রহমান এ রায় নিশ্চিত করে জানান, আসামীর অনুকুলের সম্পত্তি হতে এক লক্ষ টাকা জরিমানার টাকা নির্যাতনের মিশকার শিশু দুইটিকে প্রদানের জন্য আদালত নির্দেশ দিয়েছেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme