1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

সাধনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দর্নীতি ও অনিয়মের দায়ে সাময়িক বহিষ্কার

  • Thursday, February 4, 2021
  • 357 বার পড়া হয়েছে

মোঃসরওয়ার আলম চৌধুরী চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সাধনপুর বালিকা উচ্চ বিদ্যালের প্রধান শিক্ষক দিলিপ কুমার ধরকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে।

অনিয়মের কিছু জিনিস বিদ্যালয় পরিচালনা কমিটির নজরে আসলে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অডিট অফিসার কর্তৃক অডিট শেষে অনিয়মের চিত্র ফুটে উঠে।

এতে ২০১৩ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত বিদ্যালয়ের আর্থিক হিসাবে প্রায় ৪০,০০০০.০০(চল্লিশ লক্ষ) টাকার গরমিল পাওয়া যায় সুত্র অডিট কমিটি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির সাথে মুটো ফোনে জানতে চাইলে তিনি বলেন স্কুলের আর্থিক অনিয়মের দায়ে প্রধান শিক্ষক দিলিপ কুমার ধরকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কারণ দর্শানো নোটিশ করা হয়েছে।কমিটির সভা আগামী ০৬/০২/২১ সিদ্ধান্তের উপর নির্ভর করবে স্থায়ীভাবে বহিষ্কার হবে কি না।

এ বিষয়ে অফিস সহকারী কাঞ্চন দাশ বলেন আমার নিয়োগ ২০১৩ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত কোন প্রকার টাকা পয়সার হিসাব এমন কি ভাউচার বুক ও আমাকে মেনটেন করতে দেন নি প্রধান শিক্ষক।

প্রধান শিক্ষক দিলিপ কুমার ধরকে মুঠো ফোনে কল করলে তিনি বলেন আমাকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে এটা সত্য চল্লিশ লাখ টাকার দুর্নীতির ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন আমি এখন অসুস্থ সাক্ষাতে কথা হবে।

সহকারী প্রধান শিক্ষক বাবলা দে এর কাছ থেকে জানতে তিনি বলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এর দায়িত্ব দেওয়া হয়েছে কমিটির সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme