1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
ষাটনল পর্যটনের জন্য সবচেয়ে আকর্শনীয় জায়গা কুড়িগ্রামে ১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ সিরাজগঞ্জে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার খামখেয়ালিতে বয়স্ক ভাতার টাকা চুরি গুরুদাসপুর হাসপাতালে ভাংচুরের ঘটনায় ১০ জনের নামে মামলা,আটক-৪ নওগাঁয় আম পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পর্শে ইউপি সদস্যের মৃত্যু নওগাঁয় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে রইসউদ্দিন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার সিরাজগঞ্জে মসজিদের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে চোর নিহত কালকিনি কৃষি বিভাগের ব্যাপক উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ নাগেশ্বরীতে সাংবাদিক রবিউল ইসলাম তার পিতার উপর সন্ত্রাসী হামলা

গজারিয়ায় ক্যান্সারে আক্রান্ত শিশু কন্যা আসমা বাঁচাতে চায়-বাংলাদেশ বার্তা

  • Friday, February 5, 2021
  • 40 বার পড়া হয়েছে

সাব্বির হোসেন গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জর গজারিয়া মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি মানুষ কি পেতে পারেনা। বলছি মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলাধীন প্রধানেরচর গুচ্ছ গ্রামের এক হতদরিদ্র পরিবারের শিশু কন্যা আসমার (১১) কথা।
মরণব্যাধি ক্যান্সার তার শরীরে বাসা বেধেছে। যেই বয়সে আসমার স্কুলে লেখা পড়ার কথা। দুই পাঁচজন ছেলে মেয়ের মত খেলাধুলা করে হেসে খেলে বেড়ানাের কথা। কিন্তু বিধিবাম ভাগ্যের নির্মম পরিহাস মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে বিছানায় শুয়ে মৃত্যুর প্রহর গুনছে।
শিশু কন্যা আসমা গজারিয়া ইউনিয়নের প্রধানেরচর গুচ্ছ গ্রামের মোকছেদ মিয়া ও রহিমা বেগমের দম্পতির কন্যা। তিন বােনের মধ্যে আসমা দ্বিতীয়।
শিশু কন্যা আসমার মাতা রহিমা বেগম জানান , এক বছর আগে আসমা হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। প্রথমে গ্রাম্য চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা করানাে হলে কোন ফল পাওয়া যায়নি। পরবর্তীতে গ্রাম্য চিকিৎসকের
পরামর্শে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা শুরু করি। সেখানে বিভিন্ন রকমের টেস্ট করানাে হয়। চিকিৎসাধীন অবস্থায় আসমার রােগের কোন পরিবর্তন না হওয়ায় আবার একটি টেস্ট দেয়া হয়। সেখানে রিপাের্টে আসমার ক্যান্সারে আক্রান্ত বলে জানতে পারি। চিকিৎসক জানিয়েছেন, তাকে ঢাকা হাসপাতালে দীর্ঘ মেয়াদি চিকিৎসা নিতে হবে এতে খরচ হবে প্রায় ৮-১০লাখ টাকা, যা তার দারিদ্র দিনমজুর অসহায় পিতা-মাতার পক্ষে জোগাড় করা একে বারেই অসম্ভব।

দিনমজুর আসমার পিতা মোকছেদ বলেন, মেয়েকে চিকিৎসা করানোর অর্থ আমার নেই। কন্যা আসমাকে বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সমাজের বিত্তবান ও সহৃদয়বান ব্যক্তিদের কাছে সহযােগিতা কামনা করেছেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme