1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন ঠাকুরগাঁও রুহিয়া থানা পুলিশের মাইকিং ও লিফলেট বিতরণ ব্যাটারি চালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের মাঝে বিনামূল্যে উপকরণ বিতরণ ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি ও গৃহ প্রদান উদ্বোধন রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ পেল ৩৩ পরিবার চাঁপাইনবাবগঞ্জে গৃহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চাঁপাই নবাবগঞ্জ পা ছাড়াই জন্ম নিল শিশুটি দেখতে মানুষের ভীড় মাগুরা শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ২ শতক জমি সহ ১টি করে বাড়ি উপহার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আরো ১৫ জন গৃহহীন পেলেন স্বপ্নের ঠিকানা

নাটোরে করোনা ভ্যাক্সিন প্রদান এর উদ্বোধন

  • Sunday, February 7, 2021
  • 43 বার পড়া হয়েছে

ইমাম হাছাইন পিন্টু নাটোরঃ

নাটোর আধুনিক সদর হাসপাতালে কোভি১৯ ভ্যাকসিন প্রদানের শুভ উদ্বোধন করেন নাটোরের সাংসদ মোঃ শফিকুল ইসলাম শিমুল ।

এ সময় উপস্থিতি ছিলেন নাটোরের জেলা প্রশাসক শাহরিয়াজ পিএএ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডা: মিজানুর রহমান, নাটোর সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম সহ মসজিদের ঈমাম, বিভিন্ন সাংবাদিক ও সাধারন জনগন করোনা ভ্যাক্সিন গ্রহন করলেন।

শুরুতেই টিকা গ্রহন করেন মোঃ শাহরিয়াজ পিএএ, জেলা প্রশাসক,নাটোর,পুলিশ সুপার,আরওম, উপজেলা নিবার্হী অফিসার, ডাক্তার, নার্স ও সাংবাদিকবৃন্দ।

প্রতিক্রিয়ায় জেলা প্রশাসক বলেন মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা সবচেয়ে নিরাপদ ভ্যাকসিন আমাদের দেশে দ্রুত সংগ্রহ করেছেন। এই টিকা অনেক নিরাপদ,কোন প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া নেই। গুজবে কান দিবেন না। আসুন সবাই রেজিস্ট্রেশন করে টিকা গ্রহন করি,কোভিড-১৯ মুক্ত থাকি। টিকা নেয়ার জন্য নাটোরবাসিকে অনুরোধ করা হল।

এদিকে নাটোরের গুরুদাসপুরে কোভিড-১৯ টিকাদান কেন্দ্রের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। টিকা গ্রহণকারী ৪১ জন নারী পুরুষকে উৎসাহিত করতে শাড়ী লুঙ্গি ও নগদ টাকা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো. আব্দুল কুদ্দুস এমপি।

সরকারিভাবে রবিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই টিকাদান কেন্দ্রের উদ্বোধন শেষে ডাক্তার, নার্স, বীর মুক্তিযোদ্ধাসহ রেজিষ্ট্রেশনভুক্ত ৪১ জনকে টিকা দেওয়া হয়।

এসময় ইউএনও মো. তমাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও রোকসানা আকতার, সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম সহ নানা শ্রেনির মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, অক্সফোর্ডের টিকা পৃথিবীর মধ্যে সবচেয়ে নিরাপদ ও গ্রহণযোগ্য। তাই এর কোনো পাশ্বপ্রতিক্রিয়া নেই। করোনামুক্ত থাকতে সবাইকে পর্যায়ক্রমে টিকা নেওয়ার আহ্বান জানান তিনি।

জেলা সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, নাটোর জেলায় প্রাথমিক ভাবে ৪৮হাজার ডোজ টিকা বরাদ্দ দেওয়া হয়েছে। এখন পর্যন্ত সুরক্ষা অ্যাপসে নিবন্ধন করেছেন ৬হাজার ৬৭জন। সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভাবে টিকাদানের জন্য সদর হাসপাতালে চারটি বুথের মাধ্যমে টিকা প্রয়োগ করা হচ্ছে। এছাড়া জেলার সাতটি সরকারী হাসপাতালে তিনজন চিকিৎসকের সমন্বয়ে একটি করে মেডিকেল টিম এবং অ্যাম্বুলেন্স প্রস্তুত রাখা হয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme