1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
নীলফামারীতে রাতের আঁধারে আগাছানাশক বিষ দিয়ে লিচু বাগান ধ্বংস, মাথায় হাত কৃষকের ঠাকুরগাঁওয়ে বৃহত্তর রংপুর কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার বিতরণ দূর্গাপুরে ডিএসকে পিকেএসএফ এর সহযোগিতায় প্রবীণদের মাঝে অর্থ বিতরণ সরাইলে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফরিদপুরে করোনা প্রচার কৌশল ও সুরক্ষা বিষয়ক ভার্চ্যুয়াল কর্মশালা গজারিয়ায় অসহায়দের মাঝে আব্দুল মোনেম ইকোনমিক জোন লিঃ উদ্যোগে ত্রাণ বিতরণ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণের দায়ে যুবক আটক মতলব উত্তরে মইনীয়া যুব ফোরামের উদ্যোগে ২শ পরিবারে খাবার বিতরণ ভাঙ্গায় পারিবারিক কবরস্থানের জায়গা দখল করে গরুর খামার স্থাপন গফরগাঁওয়ে বিপাকে পরা কৃষকের ধান কেটে দিলো কৃষক লীগ

সিরাজগঞ্জে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ কাল-বাংলাদেশ বার্তা

  • Sunday, February 7, 2021
  • 129 বার পড়া হয়েছে

মাসুদ রেজা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে গত ১৬ই জানুয়ারী অনুষ্ঠিত ৫টি পৌরসভার নির্বাচনে নবনির্বাচিত মেয়র ও সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলরদের শপথ গ্রহণ আগামীকাল অনুষ্ঠিত হবে।

আগামীকাল ৮ই ফেব্রুয়ারী সোমবার স্থানীয় সরকারের গেজেট অনুযায়ী সিরাজগঞ্জ জেলার মোট ৫টি পৌরসভার সদ্য বিজয়ী ০৫জন মেয়র, ৫০জন কাউন্সিলর ও ১৭জন সংরক্ষিত কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করানো হবে।

গত ১লা ফেব্রুয়ারী স্থানীয় সরকার মন্ত্রনালয়ের রাজশাহী বিভাগের উপ-পরিচালক ড.চিত্রলেখা নাজনীন স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে সিরাজগঞ্জের সদ্য নির্বাচিত ৭২জন প্রতিনিধিকে শপথ বাক্য পড়ানোর তারিখ জানানো হয়।

শপথ অনুষ্ঠানটি রাজশাহী সদরের জেলা শিল্পকলা একাডেমিতে স্বাস্থ্যবিধি মেনে শপথ বাক্য পাঠ করাবেন রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার জনাব ড. মোঃ হুমায়ু্ন কবীর।

এ অনুষ্ঠান উপলক্ষে সকল নির্বাচিত মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরবৃন্দকে দুপুর ২.৩০মিনিটে উপস্থিত থাকতে বলা হয়েছে।

আগামী ৮ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য শপথ অনুষ্ঠানে সিরাজগঞ্জ পৌরসভা থেকে মেয়র হিসেবে ০১জন, সংরক্ষিত কাউন্সিলর হিসেবে ০৫জন এবং সাধারন কাউন্সিলর হিসেবে ১৪জন , রায়গঞ্জ পৌরসভা থেকে মেয়র পদে ০১, সংরক্ষিত কাউন্সিলর ০৩, সাধারণ কাউন্সিলর ০৯জন। উল্লাপাড়া পৌরসভা থেকে মেয়র পদে ০১জন, সংরক্ষিত কাউন্সিলর ০৩, সাধারণ কাউন্সিলর ০৯জন। বেলকুচি থেকে মেয়র পদে ০১জন, সংরক্ষিত কাউন্সিলর ০৩, সাধারণ কাউন্সিলর ০৯জন। কাজিপুর থেকে মেয়র পদে ০১জন, সংরক্ষিত কাউন্সিলর ০৩, সাধারণ কাউন্সিলর ০৯জন প্রতিনিধি শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন।

উল্লেখ্য সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান দুর্বিত্তদের হাতে নিহত হওয়ায় ঐ ওয়ার্ড শুন্য ঘোষনা করে আগামী ২৮শে ফেব্রুয়ারী
পূণরায় নির্বাচন তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme