1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
যুক্তরাজ্যে জিয়াউর রহমানের নামে সড়ক উদ্বোধন বদলগাছীতে গ্রাম পুলিশদের আইন শৃঙ্খলা রক্ষা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা একজন জনবান্ধন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন ঠাকুরগাঁও রুহিয়া থানা পুলিশের মাইকিং ও লিফলেট বিতরণ ব্যাটারি চালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের মাঝে বিনামূল্যে উপকরণ বিতরণ ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি ও গৃহ প্রদান উদ্বোধন রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ পেল ৩৩ পরিবার চাঁপাইনবাবগঞ্জে গৃহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নওগাঁর নিয়ামতপুরে ভাইয়ের শাবলের আঘাতে আপন বোনসহ নিহত দুইজন

  • Wednesday, February 10, 2021
  • 42 বার পড়া হয়েছে

নুরুজ্জামান লিটন,জেলা প্রতিনিধি,নওগাঁঃঃ

নওগাঁ জেলার নিয়ামতপুরে পারিবারিক বিরোধের জেরে আপন ভাইয়ের শাবলের আঘাতে আপন বোনসহ অপর এক প্রতিবেশী নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

১০ ফেব্রুয়ারি,বুধবার বেলা ৩টার দিকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষিতাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- লক্ষিতাড়া গ্রামের নিপেন সিং এর মেয়ে লিপি রানী (৩২) ও ভাদরন্ড গ্রামের জামিনি কান্তের ছেলে মনু (৫৫)।

নিয়ামতপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,প্রদীপ সিং পারিবারিক বিষয় নিয়ে তার বোনের সঙ্গে কথা কাটাকাটি করেন। একপর্যায়ে প্রদীপ হঠাৎ উত্তেজিত হয়ে শাবল দিয়ে বোন লিপি রানীর (৩২) মাথায় আঘাত করেন। এসময় লিপি রানীকে বাঁচানোর জন্য মনু (৫৫) এগিয়ে আসলে তাকেও এলোপাতারী কোপাতে থাকে প্রদীপ। এতে দু’জনই মারাত্মক জখম হয়। শাবলের আঘাত মাথায় লাগার কারণে তাদের প্রচণ্ড রক্তক্ষরণ হয়।

গুরুতর অবস্থায় তাদের নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে পথেই মারা যায় লিপি রানী। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রতিবেশী মনু। ঘটনার পর স্থানীয়রা প্রদীপকে আটক করে থানায় সোপর্দ করে। স্থানীয়রা জানায়, আটক প্রদীপ কিছুটা মানসিক ভারসাম্যহীন।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে হাজির হই। প্রদীপকে আটক করে থানায় নিয়ে আসি। মামলা প্রক্রিয়াধীন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme