1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার শাহরাস্তিতে ৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর চরভদ্রাসনে ভূমিহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর চরভদ্রাসনে গলায় তার পেচিয়ে যুবকের আত্ম্যহত্যা নওগাঁয় দ্বিতীয় পর্যায়ে বাড়ি পেলো ৫০২টি ভূমিও গৃহহীন পরিবার চাঁপাইনবাবগঞ্জের ২০ জাতের আম বিদেশে রপ্তানি নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী ব্যক্তিদের কঠর হস্তে দমন করা হবে-বরিশালে পুলিশ কমিশনার চর কুকরী মুকরিকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষনা

নেত্রকোনা জেলার আনন্দ রক্তদান ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • Sunday, February 14, 2021
  • 67 বার পড়া হয়েছে

মোঃ যুবাইর আহম্মদ (প্রান্ত)
মদন(নেত্রকোনা)প্রতিনিধি
নেত্রকোণা জেলার স্বেচ্ছাসেবীদের সক্রিয় সংগঠন আনন্দ রক্তদান ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা এগারোটার দিকে জেলার কাইলাটি কিড্ডি কিংডম পার্কে এক জমকালো আয়োজনের মধ্যদিয়ে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবকদের এক মেলবন্ধন সৃষ্টি হয়েছে।

নেত্রকোণা জার্নাল সম্পাদক মুহা. জহিরুল ইসলাম অসীম এর সঞ্চালনায় ও আনন্দ রক্তদান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইঞ্জিনিয়ার আতাউর রহমান হিল্লোল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা রাষ্ট্রবিজ্ঞান সমিতির সভাপতি অধ্যাপক ননী গোপাল সরকার, বিশেষ অতিথি কবি ও লোকজ গবেষক এমদাদ খান, আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) চেয়ারম্যান জ্যেষ্ঠ সাংবাদিক দিলওয়ার খান, দৈনিক ইকরা প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব অধ্যক্ষ শফিকুজ্জামান, নেত্রকোণা গ্রন্থাগার সমিতির সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমানসহ নেত্রকোণায় রক্তদানে সহযোগী অন্তত ৩০টি সংগঠন এর স্বেচ্ছাসেবীবৃন্দ, জেলার ২০জন থ্যালাসেমিয়া রোগী ও তার অভিভাবকবৃন্দ এবং সংগঠন এর স্বেচ্ছাসেবীবৃন্দ।অনুষ্ঠানে অতিথিবৃন্দকে ফুল ও সম্মান ক্রেস্ট এর মাধ্যমে বরন করে নেন সদস্যরা।

সভাপতি ও অতিথিদের নিয়ে কেক কাটার মাধ্যমে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এসময় স্বেচ্ছায় রক্তদানে সহযোগী সংগঠন ও থ্যালাসেমিয়া রোগী ও তাদের দায়িত্বশীল ভলান্টিয়ারদের সম্মাননা স্মারক দেয়া হয়।

এসময় বক্তারা সংগঠনটির কার্যক্রমকে নিয়ে ভূয়সী প্রশংসা করেন এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন, শেষে সভাপতির সমাপনী বক্তের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme