1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার শাহরাস্তিতে ৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর চরভদ্রাসনে ভূমিহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর চরভদ্রাসনে গলায় তার পেচিয়ে যুবকের আত্ম্যহত্যা নওগাঁয় দ্বিতীয় পর্যায়ে বাড়ি পেলো ৫০২টি ভূমিও গৃহহীন পরিবার চাঁপাইনবাবগঞ্জের ২০ জাতের আম বিদেশে রপ্তানি নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী ব্যক্তিদের কঠর হস্তে দমন করা হবে-বরিশালে পুলিশ কমিশনার চর কুকরী মুকরিকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষনা

ভোট জালিয়াতি ও কেন্দ্র দখলের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিএনপির ফলাফল বর্জন

  • Sunday, February 14, 2021
  • 33 বার পড়া হয়েছে

মোঃশফিকুল ইসলাম দুলাল ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ চতুর্থ ধাপে চলমান পৌরসভা নির্বাচনে ঠাকুরগাঁওয়ে ভোট জালিয়াতি ও কেন্দ্র দখলের অভিযোগ এনে ফলাফল বর্জনের ঘোষণা দিয়েছে বিএনপি ।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আয়োজনে আজ রোববার সকাল সাড়ে ১১ টার সময় জেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সল আমিন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, ভোটের আগের রাত থেকেই পৌরসভার প্রায় সকল ভোটকেন্দ্র দখল নেয় আওয়ামীলীগের লোকজন। ভোটের দিন সকাল থেকেই ধানের শীষের পোলিং এজেন্টদের কেন্দ্রে যেতে বাধা দেয় এবং ২১ টি কেন্দ্রের মধ্যে ১৯ টি কেন্দ্র থেকেই ধানের শীষের এজেন্টদের বের করে দেয় তারা। ধানের শীষের কর্মী সমর্থকদের কেন্দ্রে যেতে বাধা প্রদান এবং সাধারন ভোটার যারা ভোট কেন্দ্রে প্রবেশ করেছে তাদের জোরপূর্বক নৌকায় ভোট দিতে বাধ্য করেছে। এ সকল অনিয়মের বিষয়ে প্রতিকার পেতে বারবার প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তাকে অবগত করলেও তারা কোন ব্যবস্তা নেয়নি। তাই প্রহসনের একতরফা এ নির্বাচনের ফলাফল বর্জন করতে আমরা বাধ্য হয়েছি।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, বিএনপির মনোনীত প্রার্থী শরিফুল ইসলাম শরিফ, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিনসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme