1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

তানোর পৌরবাসীর উদ্দেশ্যে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস মেয়র মিজানুর রহমান মিজান

  • Monday, February 15, 2021
  • 182 বার পড়া হয়েছে

মোঃফিরোজ উদ্দিন, তানোর প্রতিনিধিঃ

সম্মানিত তানোর পৌরবাসী

আসসালামু আলাইকুম। আপনারা নিশ্চয়ই অবগত আছেন, গত ১৪ ফেব্রুয়ারী শান্তিপূর্ণ ও সুষ্ঠু তানোর পৌরসভা নির্বাচনে জনগণের রায়ে আমার পরাজয় হয়েছে। এক্ষেত্রে আমার কারও প্রতি রাগ-ক্ষোভ এমনকি অভিমান নেই। জনগণ তাদের রায় দিয়েছেন, নেতা নির্বাচিত করেছেন, আশা করি তিনি (নবনির্বাচিত মেয়র) আমার প্রাণের প্রিয় তানোর পৌরসভার উন্নয়নে অবশ্যই সাধ্যমত কাজ করবেন।
আর সদ্য শেষ হওয়া তানোর পৌর নির্বাচনে যারা আমার পক্ষে প্রকাশ্যে বা গোপনে সাধ্যমত কাজ করেছেন বা আমার নির্বাচনী মাঠে যারা আমার বিপক্ষেও ছিলেন, তাদের সকলকেই জানায় আমার অন্তরের অন্তস্তল থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা এবং আগামীর জন্য শুভ কামনা। মূলত গত পাঁচ বছর হয়তোবা বিরোধী দলের মেয়র হওয়ার কারণে পৌরসভার কাঙ্ক্ষিত উন্নয়ন করতে পারিনি বা পৌর সেবক হিসেবে আমার ভূমিকাও হয়তোবা পছন্দ হয়নি সম্মানিত ভোটারদের আর এক্ষেত্রে আপনারা আপনাদের রায় ব্যালটের মাধ্যমে দিয়েছেন। আর এটাই স্বাভাবিক নিয়ম। যাহোক লিখবোনা বলেও ভারাক্রান্ত মন নিয়ে অলস দুপুরে অনেক লিখে ফেলেছি। আপনারা ভালো থাকবেন, আমার ও আমার রাজনৈতিক দল এবং সর্বস্তরের তানোর উপজেলাবাসীর জন্য দোয়া করবেন। সত্যি বলতে বিএনপির রাজনীতি করে মেয়র হয়ে ২১টির অধিক মামলা নিয়ে এবং আমার রাজনৈতিক অভিভাবক ব্যারিষ্টার আমিনুল হক, শীশ মোহাম্মদ, এমরান আলী মোল্লাসহ অনেককে অকালে হারিয়েও আমি ভোটের মাঠে লড়েছি, অবশেষে হেরেছিও। আগামীর দিনগুলোতে পরিবার, নিজের ব্যাবসা প্রতিষ্ঠান এবং আমার প্রাণপ্রিয় রাজনৈতিক দল বিএনপিকে এবার ঢেলে সাজানোর সর্বোচ্চ চেষ্টা করবো। ইনশাআল্লাহ।
মহান আল্লাহ পাক আমার সহায় হবেন। আর আপনারা আমার পাশে থাকবেন, আমার জানা অজানা সকল ধরনের ভুলত্রুটিগুলো শুধরিয়ে দিবেন। গত পাঁচ বছরের সকল অপরাধ ক্ষমা করবেন। আমি রাজনীতির মাঠে ছিলাম, আছি এবং আগামীতে আপনাদের সুখে-দুঃখে থাকবো। মহান স্রস্টা চাইলে আরও বড় জায়গায় ভালো কিছু করতে পারবো। ইনশাআল্লাহ।
আর সকলকে আবারও মনে করিয়ে দিতে চাই, আমি তানোর সদরেরই বাসিন্দা ও রাজনৈতিক পরিবারের সদস্য। আপনারা সকলেই ভালো থাকবেন। আমীন

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme