1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

র‍্যাবের অভিযানে সিলেটে গ্রেপ্তার ৪, ইয়াবা-হেরোইন-পাতাবিড়ি উদ্ধার

  • Monday, February 15, 2021
  • 27 বার পড়া হয়েছে

সিলেটে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) -৯ এর পৃথক পৃথক অভিযানে গোয়াইনঘাট ও কানাইঘাট থেকে ৪জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থাকে ইয়াবা-হেরোইন-পাতাবিড়ি উদ্ধার করা হয়।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০টার পর থেকে ভোর ৪টা পর্যন্ত পৃথক পৃথক অভিযানে তাদের আটক করে র‍্যাব-৯।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) -৯ এর সদর দপ্তর থেকে পাঠানো পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাত আনুমানিক ৪ টার কানাইঘাটের নয়াতালুক এলাকা থেকে ৯০০ গ্রাম হেরোইন, ১৭০ পিস ইয়াবাসহ মো. জমশেদ আলীর পুত্র মো. জমির আলী (৩৫) আটক করা হয়। পরে র‌্যাব বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আসামীকে কানাইঘাট থানায় হস্তান্তর করে।

অপর এক বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে কানাইঘাটের উত্তররায়ঘর এলাকা থেকে ৩ লাখ ৭৭ হাজার পিস পাতার বিড়িসহ সাজিদ আহমেদ পুত্র রুহুল (২৩) ও  ইসমাইল আলীর পুত্র মঈনুল ইসলাম (২৫) নামের দুইজনকে আটক করে। পরে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদের কানাইঘাট থানায় হস্তান্তর করেছে।

আরেক বিজ্ঞপ্তিতে র‍্যাব নিশ্চিত করে, একই রাতে আনুমানিক ১০ টার দিকে গোয়াইনঘাটের হাটগ্রাম টিলাবাড়ী এলাকা থেকে ৩৯৩ পিস ইয়াবাসহ তৈরউদ্দিনের ছেলে আফতাব আলী (৬৫) কে আটক করা হয়। পরে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে তাকে গোয়াইনঘাট থানায় হস্তান্তর করে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme