1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
কমলগঞ্জের গৃহবধূর আত্মাহত্যাকে পরিকল্পিত হত্যা দাবী করে পরিবারের থানায় মামলা, আটক-৩ চরভদ্রাসনে প্রশাসনিক ভবন ও হলরুম নির্মানের ঢালাই কাজের উদ্বোধন মাদারীপুরের কালকিনিতে আবু ত্ব-হা’র নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন চরভদ্রাসনে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদের্শাবলী কর্মশালা সম্পন্ন নিজেদের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি বাড়ান; নিউইয়র্কে সংবর্ধনায় শামীম ওসমান এমপি দুর্গাপুরের সীমান্তবর্তী আদিবাসী গ্রাম গুলোতে মৌসুমী ব্যাধী মারাত্বক আকার ধারন করেছে পঞ্চগড়ে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-২০২১ শীর্ষক জাতীয় সম্মেলন দুমকিতে এবারে ভোটারের কদর বেড়েছে, শেষ মূর্হুতের প্রচারনা তুঙ্গে নাজিরপুরে ২ মালিখালী ইউপি চেয়াম্যানের সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার কাহালু তে হাট ইজারাদারকে ছুরিকাঘাত করার ঘটনায় বিএনপি নেতা গ্রেফতার

প্রচার-প্রচারনায় মুখরিত জামালপুর পৌরসভা নির্বাচন

  • Tuesday, February 16, 2021
  • 264 বার পড়া হয়েছে

মুস্তাফিজুর রহমান
জামালপুর প্রতিনিধি

জামালপুর পৌরসভা নির্বাচনের প্রচার-প্রচারণা বেশ জমে উঠেছে। প্রার্থীদের পদচারণায় মুখর জামালপুর পৌরসভা। চায়ের আড্ডা থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম, সবখানেই নির্বাচনের কথা। ভোটারদের কাছে টানতে নানা কৌশল অবলম্বন করছেন প্রার্থীরা। ডিজিটাল প্রচারণা, বিভিন্ন ধরনের নির্বাচনি গান, গণসংযোগ, প্রতিশ্রুতির ফুলঝুরিসহ সব চেষ্টা অব্যাহত রয়েছে। ফেসবুকে পেজ খোলাসহ প্রার্থীদের লাইভ করার মাধ্যমে এবারের প্রচারে ভিন্নমাত্রা যোগ হয়েছে।
প্রতিটি ওয়ার্ডে মূল দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীদের পদচারণাই বেশি চোখে পড়ছে। পাশাপাশি রয়েছেন স্বতন্ত্র প্রার্থীও। আবার দলীয় সমর্থন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে লড়ছেন অনেকেই। ১২ ই ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দের পর ভোটারদের দৃষ্টি কাড়তে একেক প্রার্থী একেক ধরনের কৌশল অবলম্বন করছেন। নির্বাচনি মাঠে প্রার্থীদের স্ত্রী, ছেলেমেয়ে, আত্মীয়-স্বজন দেখা যাচ্ছে। নাগরিক অধিকার নিশ্চিত করে উন্নত জামালপুর পৌরসভা গড়ার প্রতিশ্রুতি দিয়ে ভোট নেওয়ার চেষ্টা চলছে।

প্রতীক বরাদ্দের দিন থেকেই প্রচার-প্রচারণায় নেমেছেন ৪নং ওয়াডের কাউন্সিল জনাব শাহরিয়ার আলম ইদু। প্রথম দিন থেকেই জনসংযোগ শুরু করেন তিনি। এরপর তিনি এলাকায় মিছিল এবং সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে বলেন… গত ৫ বৎসর আমাকে আপনাদের ভোটের মাধ্যমে নির্বাচিত করে ৪নং ওয়ার্ডের দায়িত্ব অর্পন করেছিলেন। সেই লক্ষে আমি আপনাদেরকে মনিবের আসনে বসিয়েছি।আমি সব সময় মনে করি ৪নং ওয়ার্ডবাসী আমার মনিব আর আমি তাদেন সেবক। সকল নাগরিক অধিকার নিশ্চিন্ত করার লক্ষে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। তিনি গত নির্বাচনের মতো এবারও ওয়ানডের সকল ভোটারদের কাছে ভোট প্রত্যাশা করেন এবং তার প্রচার প্রচারনা বেশ লক্ষ করা যায়।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme