1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
ষাটনল পর্যটনের জন্য সবচেয়ে আকর্শনীয় জায়গা কুড়িগ্রামে ১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ সিরাজগঞ্জে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার খামখেয়ালিতে বয়স্ক ভাতার টাকা চুরি গুরুদাসপুর হাসপাতালে ভাংচুরের ঘটনায় ১০ জনের নামে মামলা,আটক-৪ নওগাঁয় আম পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পর্শে ইউপি সদস্যের মৃত্যু নওগাঁয় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে রইসউদ্দিন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার সিরাজগঞ্জে মসজিদের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে চোর নিহত কালকিনি কৃষি বিভাগের ব্যাপক উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ নাগেশ্বরীতে সাংবাদিক রবিউল ইসলাম তার পিতার উপর সন্ত্রাসী হামলা

মহাদেবপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে নারীসহ আটক৫

  • Wednesday, February 17, 2021
  • 52 বার পড়া হয়েছে

মো. সোহেল রানা,মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মহাদেবপুরে বিকাশের মাধ্যমে প্রতারনা করে অর্থ আদায় ও সাইবার অপরাধের অভিযোগে এক নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলো, উপজেলা সদরের কলোনীপাড়া মহল্লার সামির আলীর ছেলে নাজমুল হোসেন, সদর ইউনিয়নের গোপালপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে চাঁন আলী, এনায়েতপুর ইউনিয়নের শেরপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মামুনুর রশিদ, সূর্যনারায়নপুর গ্রামের খোরশেদ আলীর ছেলে রাজু আহমেদ ও উত্তরগ্রাম ইউনিয়নের ধর্মপুর গ্রামের রেজাউল করিমের মেয়ে শিফা রেজা।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, তাদের বিরুদ্ধে গত ৪ ফেব্রæয়ারি ঢাকার কলাবাগান থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৩, ২৪, ৩২(২), ৩৫ ও ৩৬(এ) ধারায় মামলা দায়ের করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটান পুলিশ ডিএমপির ডিবি বিভাগের সাইবার ক্রাইম সেন্টারের উর্ধতন পুলিশ কর্মকর্তারা মহাদেবপুর থানা পুলিশের সহায়তায় তাদেরকে আটক করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সানোয়ার হোসেন জানান, তারা প্রতারনার মাধ্যমে বিকাশে টাকা হাতিয়ে নিয়ে আসছিল। আটক করার পর জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme