1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার শাহরাস্তিতে ৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর চরভদ্রাসনে ভূমিহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর চরভদ্রাসনে গলায় তার পেচিয়ে যুবকের আত্ম্যহত্যা নওগাঁয় দ্বিতীয় পর্যায়ে বাড়ি পেলো ৫০২টি ভূমিও গৃহহীন পরিবার চাঁপাইনবাবগঞ্জের ২০ জাতের আম বিদেশে রপ্তানি নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী ব্যক্তিদের কঠর হস্তে দমন করা হবে-বরিশালে পুলিশ কমিশনার চর কুকরী মুকরিকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষনা

চিরিরবন্দরে স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ; পলাতক স্বামীর পরিবার

  • Monday, February 22, 2021
  • 30 বার পড়া হয়েছে

জয় রায় জয়ন্ত
খানসামা প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী মনিরুজ্জামান মনির পলাতক রয়েছে বলে জানিয়েছেন চিরিরবন্দর থানা পুলিশ।

শনিবার দিবাগত রাতে (২০ ফেব্রুয়ারী) দুলালী আক্তার নামের ঐ গৃহবধুকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে ২৪ ঘন্টা পর মারা যায়।

জানা গেছে, পরকিয়া প্রেমের প্রতিবাদ ও যৌতুক না দেয়ার প্রতিবাদ করতে গেলে মধ্যরাতে নিযার্তন করলে এই ঘটনা ঘটে।

ঘাতক স্বামীকে গ্রেফতার করে দ্রুত বিচারের দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরাসহ এলাকাবাসী। এ ঘটনায় চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্বজনরা জানায়, ২০১৪ সালে দুলালী আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের ব্রক্ষপুর গ্রামের বাসিন্দা মনিরুজ্জামানের।

বিয়েতে ১ লাখ টাকা যৌতুক ও স্বর্ণের বালা, চুড়ি, দুল দেওয়ার পরেও কিছুদিন না যেতেই নানা অযুহাতে অতিরিক্ত যৌতুকের টাকা দাবি করে স্বামী মনিরুজ্জামান ও তার বাবা মইজুর রহমান এবং মা মর্জিনা বেগম। যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে প্রায় সময় শারীরিক নিযার্তনের স্বীকার হন দুলালী আক্তার।

এতে অন্যান্য সময়ের মতো গত শনিবার গভীর রাতে নির্যাতনের শিকার হয়ে জ্ঞান হারিয়ে ফেলে দুলালী আক্তার। জ্ঞান হারালে এই সুযোগে স্বামী মনিরুজ্জামান, শশুর মইজুর রহমান ও শাশুড়ী মর্জিনা বেগম মুখে বিশ ঢেলে দিয়ে পরিকল্পিতভাবে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর পালিয়ে যান।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, ‘নির্যাতনের ঘটনায় গৃহবধূর মা থানায় মামলা করেছেন। মামলা হওয়ার পর থেকে আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme