1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
ষাটনল পর্যটনের জন্য সবচেয়ে আকর্শনীয় জায়গা কুড়িগ্রামে ১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ সিরাজগঞ্জে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার খামখেয়ালিতে বয়স্ক ভাতার টাকা চুরি গুরুদাসপুর হাসপাতালে ভাংচুরের ঘটনায় ১০ জনের নামে মামলা,আটক-৪ নওগাঁয় আম পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পর্শে ইউপি সদস্যের মৃত্যু নওগাঁয় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে রইসউদ্দিন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার সিরাজগঞ্জে মসজিদের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে চোর নিহত কালকিনি কৃষি বিভাগের ব্যাপক উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ নাগেশ্বরীতে সাংবাদিক রবিউল ইসলাম তার পিতার উপর সন্ত্রাসী হামলা

  • Tuesday, February 23, 2021
  • 24 বার পড়া হয়েছে

সোহেল রানা, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মহাদেবপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীনদের ঘর (আশ্রয়ণ-২ প্রকল্প) পরিদর্শন করেছেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. জাকীর হোসেন। মঙ্গলবার দুপুর ১টা ২০মিনিটে উপজেলা সদরের ফাজিলপুর এলাকার বরেন্দ্র মোড়ে সরকারি জমিতে নির্মিত ১৬টি বাড়ি পরিদর্শন করে তিনি উপকারভোগিদের সথে কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিজানুর রহমান মিলনের সভাপতিত্বে এসময় উপ¯ি’ত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, সহকারী কমিশনার (ভূমি) আসমা খাতুন, কৃষি অফিসার কৃষিবিদ অরুন চন্দ্র রায়, প্রকল্প বাস্তবায়ন অফিসার মুলতান হোসেন প্রমুখ।
মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসারের অফিস সূত্রে জানা যায়, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে উপজেলার বিভিন্ন ¯’ানে বেদখল হওয়া সরকারি জমি উদ্ধার করে এসব বাড়ি নির্মাণ করা হয়েছে। উপজেলা সদরের বরেন্দ্র মোড় সংলগ্ন ফাজিলপুর মৌজায় ১৬টি, চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব বাজার এলাকায় ১৩টি ও এনায়েতপুর ইউনিয়নের সুজাইলহাট সংলগ্ন ৫টি বাড়ি নির্মাণ করা হয়েছে। প্রতিটি বাড়িতে ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে ২টি শোবার ঘর, ১টি রান্না ঘর, সংযুক্ত টয়লেট-বাথরুম ও ১টি বারান্দাসহ রঙিন টিনের ছাউনি রয়েছে। গত ২৩ জানুয়ারি গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে দেশের ভূমিহীন ও গৃহহীনদের বাড়ি হস্তান্তর কার্যকক্রমের উদ্বোধন করেন। এরপর উপকারভোগিদের মাঝে এসব ঘরের মালিকানা দলিল, ডিসিআর ও খারিজ সংক্রান্ত নথি হস্তান্তর করেন ইউএনও।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme