1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

আখক্ষেত হতে মহিলার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

  • Wednesday, February 24, 2021
  • 85 বার পড়া হয়েছে

নাহিদ সুমন জীবননগর চুয়াডাঙ্গাঃ

আজ ২৪/০২/২০২১ ইং তারিখ রোজ বুধবার সন্ধ্যায় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রামের মোল্লাবাড়ির মাঠের একটি আখক্ষেতের মধ্য হতে তানজিলা (৩০) নামের এক মহিলার রক্তাক্ত লাশ পাওয়া গেছে। সন্ধ্যায় লাশটি পড়ে থাকতে দেখে জীবননগর থানা পুলিশকে বিষয়টি জানায় স্থানীয়রা। তাকে কুপিয়ে এবং জবাই করে নৃশংসভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে জানা যায়, জীবননগর উপজেলার সিংনগর গ্রামের আব্দুস সালামের স্ত্রী তানজিলা খাতুন স্বপরিবারে দর্শনার আকন্দবাড়িয়া আবাসনে বসবাস করতো। গত পরশু দিন তার স্বামী, চুলার খড়ি কুড়ানোর নাম করে তাকে মাঠে নিয়ে যায়। সেই থেকে মহিলা নিখোঁজ ছিলো। বুধবার সন্ধ্যায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় জীবননগর থানা পুলিশ। নিহত মহিলার পিতার বাড়ি জীবননগরের ষটেঙ্গা গ্রামে বলে জানা গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত লাশটি ঘটনাস্থলেই পড়ে ছিলো। লাশের সুরতহাল তৈরির পর পরবর্তী পদক্ষপ গ্রহণ করা হবে বলে জানিয়েছে জীবননগর থানার এসআই আমির হোসেন। লাশ পড়ে থাকার খবর শুনে ঘটনাস্থলে শত শত মানুষ উপস্থিত হয়। তবে কি কারণে কে বা কারা তাকে হত্যা করেছে প্রাথমিকভাবে তা জানা সম্ভব হয়নি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme