1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

গজারিয়ায় নগদ একাউন্ট খোলার জন্য ৪৪৭ উপকারভোগীর মধ্যে সিম কার্ড বিতরণ

  • Wednesday, February 24, 2021
  • 31 বার পড়া হয়েছে

সাব্বির হোসেন গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় ইমামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে সরকারি বিভিন্ন ভাতা সুবিধা পান এমন ৪৪৭জন উপকারভোগীর মধ্যে নিজস্ব তহবিল থেকে নগদ একাউন্ট খোলার জন্য সিম কার্ড বিতরণ করেছেন ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহর সহধর্মিনী ও মহিলা আওয়ামী লীগ নেত্রী ফরহানা আক্তার এ্যানি। গতকাল এবং আজ বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে তিনি এসব সিম কার্ড বিতরণ করেন।

ফারহানা আক্তার এ্যানি বলেন, উপকারভোগীদের মধ্যে অনেক দুষ্ট মানুষ রয়েছেন যারা সিম কার্ড কিনতে পারছিলেন না। বর্তমান ডিজিটাল বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শতভাগ স্বচ্ছতার সাথে ভাতার টাকা জনগণের হাতে তুলে দেওয়ার জন্য উদ্যোগ নিয়েছে। সে জন্য প্রত্যেকের নিজস্ব নগদ একাউন্ট খোলার আদেশ দেওয়া হয়েছে তবে অনেক মানুষ তা করতে না পারায় সংশ্লিষ্ট এজেন্টের মাধ্যমে সিমকার্ড কেনা এবং নগদ একাউন্ট খুলে দিচ্ছেন তারা। শুধু তাই নয় অ্যাকাউন্ট খুলতে এসে যাদের দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়েছে তাদের খাবারের ব্যবস্থা করেছেন তিনি। প্রত্যেকে স্বস্তির সাথে নির্ঝঞ্ঝাটভাবে নিজেদের পরিচয় পত্রের মাধ্যমে সিম কার্ড নিয়ে নগদ একাউন্ট খুলে বাড়ি ফিরে গেছেন।

ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহ বলেন, তার ইউনিয়নে বিভিন্ন ক্যাটাগরিতে মোট ১৩৮৯জন উপকারভোগী রয়েছেন। শতভাগ স্বচ্ছতার সাথে ভাতার টাকা যার যার নিজের মোবাইলে পৌঁছে দেওয়ার জন্য নগদ একাউন্ট খোলার কার্যক্রম চলছে। আজ পর্যন্ত প্রায় এগারো’শো মানুষ নগদ একাউন্ট খুলেছে বলে তার কাছে তথ্য রয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme