1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

এটিএসআই বিষ্ণু পদ পাল এর মৃত্যুর ঘাতক বাস চালক গ্রেফতার

  • Thursday, February 25, 2021
  • 57 বার পড়া হয়েছে

ইমাম হাছাইন পিন্টু নাটোর

নাটোর জেলার সদর কোর্টে কর্মরত বিষ্ণু পদ পাল (বিপি নং-৭৮৯৭০৪৭৩২৭), এটিএসআই, পিতা-অমূল্য চন্দ্র পাল, সাং-সেখের কোলা, পোস্ট-সেখের কোলা, থানা ও জেলা-বগুড়া গত ২২-০২-২০২১ খ্রি. সময় ০৬:৩০ ঘটিকায় পুলিশ লাইন্স, নাটোর হতে সদর কোর্টে আসামী স্কট ডিউতে যাওয়ার সময় নাটোর-রাজশাহী মহাসড়কের বড়হরিশপুর মিশন হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় মারা যায়।

ঘটনাস্থল ও তার আশপাশে সিসিটিভি ক্যামেরা না থাকায় এবং প্রত্যক্ষ কোন সাক্ষী না থাকায় প্রাথমিকভাবে অজ্ঞাত যানকে সনাক্ত করা সম্ভব হয়নি। পরবর্তীতে দূরবর্তী সিসিটিভি ক্যামেরা, দুর্ঘটনার সময় এবং আহতের ধরণের সাথে কয়েকটি যানবাহনকে লক্ষ্য করে মূল বাসটি রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-৪৪২৪ সনাক্ত করা হয়। রাজশাহীর একটি গ্যারেজ হতে বাসটির সকল চাকা পরিবর্তনের সময় গত ২২-০২-২০২১ খ্রি. উক্ত বাসটি আটক করা হয়।

এ সংক্রান্তে ভিকটিমের বড় ভাই শ্রী অম্বিকা পাল বাদী হয়ে নাটোর থানায় লিখিত অভিযোগ করলে নাটোর থানার মামলা নং-৪৬, তাং-২২-০২-২০২১ খ্রিঃ, ধারা-সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ রুজু করা হয়।

মামলা তদন্তের ধারাবাহিকতায় বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে অদ্য ২৪-০২-২০২১ খ্রি. উক্ত দুর্ঘটনায় ঘাতক বাস চালক মোঃ আল-আমিন (২৪), পিতা-মোঃ হোসেন আলী, সাং-ছোট সেনভাগ পুরাতনপাড়া, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহীকে ডিবি, নাটোর টিম গ্রেফতার করে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme