1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
ষাটনল পর্যটনের জন্য সবচেয়ে আকর্শনীয় জায়গা কুড়িগ্রামে ১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ সিরাজগঞ্জে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার খামখেয়ালিতে বয়স্ক ভাতার টাকা চুরি গুরুদাসপুর হাসপাতালে ভাংচুরের ঘটনায় ১০ জনের নামে মামলা,আটক-৪ নওগাঁয় আম পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পর্শে ইউপি সদস্যের মৃত্যু নওগাঁয় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে রইসউদ্দিন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার সিরাজগঞ্জে মসজিদের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে চোর নিহত কালকিনি কৃষি বিভাগের ব্যাপক উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ নাগেশ্বরীতে সাংবাদিক রবিউল ইসলাম তার পিতার উপর সন্ত্রাসী হামলা

সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষে, ৪ জন টেঁটাবিদ্ধসহ আহত ১০

  • Thursday, February 25, 2021
  • 68 বার পড়া হয়েছে

মোঃফরহাদ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জেড় ধরে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।বুধবার ২৪ ফেব্রুয়ারী ভোর ৬ টায় উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলা এলাকায় জহির এবং বরকতের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।

এরই জেড় ধরে দু’গ্রুপের সমর্থক চান্দেরচর গ্রামের ইস্রাফিল এবং কামিজুদ্দিন গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয় । কয়রাখোলা ও চান্দেরচরর সংঘর্ষে ৪ জন টেঁটা বিদ্ধসহ আহত হয় ১০ জন এলাকায় থমথমে অবস্থা বিরাজ করতেছে ।

টেঁটাবিদ্ধ আহতরা হলেন,চান্দেরচর গ্রামের সুরুজ মিয়ার পুত্র সাদের মিয়া (৫২), হাবিব ধদার পুত্র আখির ধদা (৩২), কাদু মিয়ার পুত্র নিলু মিয়া (৫৫), রফিকুল ইসলামর পুত্র মিদুল মিয়া (৩৪) কয়রাখোলা গ্রামের শরিফ (২৭) রবিউল (৩৫)। আহতদেরকে বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়েছে। গুরুতর আহত মেদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মডিকল পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমিসংক্রান্ত বিরোধোর জেড়ে ভোর ৬ টায় কয়রাখোলা এলাকায় জহির এবং বরকত গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়, সেই সংঘষের ঘটনাকে কেদ্র করে সকাল ৯ টার সময় চান্দের চর গ্রাম জহির এবং বরকত সমর্থক ইস্রাফিল ও কামিজুদ্দিন কামু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় ৬ জন টেঁটাবিদ্ধসহ ১৫ জন আহত হয় । বর্তমানে কয়রাখোলা এবং চান্দেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন জানান,আমি নিজও ঘটনাস্থলে আছি বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme