1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
ষাটনল পর্যটনের জন্য সবচেয়ে আকর্শনীয় জায়গা কুড়িগ্রামে ১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ সিরাজগঞ্জে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার খামখেয়ালিতে বয়স্ক ভাতার টাকা চুরি গুরুদাসপুর হাসপাতালে ভাংচুরের ঘটনায় ১০ জনের নামে মামলা,আটক-৪ নওগাঁয় আম পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পর্শে ইউপি সদস্যের মৃত্যু নওগাঁয় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে রইসউদ্দিন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার সিরাজগঞ্জে মসজিদের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে চোর নিহত কালকিনি কৃষি বিভাগের ব্যাপক উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ নাগেশ্বরীতে সাংবাদিক রবিউল ইসলাম তার পিতার উপর সন্ত্রাসী হামলা

গজারিয়ায় সীমানা নিয়ে বিধবাকে পিটিয়ে আহত করলো প্রতিপক্ষ

  • Friday, February 26, 2021
  • 48 বার পড়া হয়েছে

সাব্বির হোসেন গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় জমি নিয়ে বিরোধ এবং শত্রুতার জেরে বিধবা মাসুমা আক্তার (৪২) কে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।
শুক্রবার দুপুরে উপজেলার ইমামপুর ইউনিয়নে হোগলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহত বিধবা মাসুমা আক্তার ওই এলাকার মৃত নুরুল ইসলামের স্ত্রী।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সীমানা নিয়া বিরোধ চলছে একই এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে রাজা মিয়ার সাথে। এর জের ধরে শুক্রবার দুপুরে রাজা মিয়ার ছেলে মােঃ আশরাফ উদ্দিন মাসুমা আক্তার কে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। মাসুমা আক্তার গালিগালাজ করিতে নিষেধ করিলে একপর্যায়ে রাজা মিয়া, মােঃ আশরাফ উদ্দিন, দোলা, মিতু লোহার রড, কাঠের ডাঁসা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মাসুমা আক্তার কে জখম করে। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন পুলিশ কে খবর দিলে মাসুমা আক্তার কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে মাসুমা আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় আহত বিধবা মাসুমা আক্তারের ভাই শিকদার ফারুক আহম্মেদ বিকালে গজারিয়া থানা একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে অভিযুক্ত কারী রাজা মিয়া মাসুমা আক্তার কে মারধরের বিষয়টি অস্বীকার করে তিনি বলেন তার হাতে থাকা কোদালের আছারে তিনি ব্যথা পেয়েছেন। আমার পরিবারের লোকজন তাকে মারধর করেনি।

এব্যাপারে গজারিয়া থানার এএসআই ওমর ফারুক জুয়েল জানান, এঘটনায় আহত মাসুমা আক্তারের ভাই অভিযোগ দায়ের করেছেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme