1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
বাংলাদেশ বার্তার জীবননগর প্রতিনিধি পারভেজ সুমন’র ইন্তেকাল ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন চাঁদপুরে ১০৯টি পরিবার সহ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ৫৩ হাজার পরিবার শাহরাস্তিতে ৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর চরভদ্রাসনে ভূমিহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর চরভদ্রাসনে গলায় তার পেচিয়ে যুবকের আত্ম্যহত্যা নওগাঁয় দ্বিতীয় পর্যায়ে বাড়ি পেলো ৫০২টি ভূমিও গৃহহীন পরিবার চাঁপাইনবাবগঞ্জের ২০ জাতের আম বিদেশে রপ্তানি নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী ব্যক্তিদের কঠর হস্তে দমন করা হবে-বরিশালে পুলিশ কমিশনার চর কুকরী মুকরিকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষনা

ঠাকুরগাঁওয়ে বিআরটিএর সেবা সপ্তাহ

  • Sunday, February 28, 2021
  • 48 বার পড়া হয়েছে

মো: শফিকুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ২৮ ফেব্রুয়ারি রবিবার বিআরটিএ’র জেলা কার্যালয়ের সামনে সেবাগ্রহীতাদের বিভিন্ন সেবা দেওয়ার মাধ্যমে ঠাকুরগাঁওয়ে বিআরটিএর সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এই বিশেষ সেবা চলবে আগামী ৪ মার্চ পর্যন্ত।

ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিআরটিএ’র ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিঃ) উসমান সারওয়ার আলম, মোটরযান পরিদর্শক (অঃ দাঃ) উত্তম কুমার দেবশর্মা, সদর ট্রাফিক ফাড়ির পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো: ফারুক হোসেন, বিআরটিএ’র অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক রবিউল হাসান প্রমূখ।

উদ্বোধনী দিনে গ্রাহকদের ড্রাইভিং লাইসেন্স, মটরযানের রেজিষ্ট্রেশন প্রদানসহ ইউজার নিবন্ধনে সহায়তা করা হয়। জেলার পীরগঞ্জ উপজেলা থেকে আসা সেবাগ্রহণকারী ওমর ফারুক জানান, তিনি মটরসাইকেলের রেজিষ্ট্রেশনের কাগজ নিতে এসেছেন। দ্রুত সময়ের মধ্যে রেজিষ্ট্রেশনের কাগজ হাতে পেয়েছেন। রানীশংকৈল এলাকার সেবাগ্রহনকারী অর্জুন কুমার রায় জানান, তিনি দ্রুত সময়ে স্মার্ট ড্রাইভিং লাইসেন্স হাতে পেয়ে অত্যন্ত খুশি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme