1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
কমলগঞ্জের গৃহবধূর আত্মাহত্যাকে পরিকল্পিত হত্যা দাবী করে পরিবারের থানায় মামলা, আটক-৩ চরভদ্রাসনে প্রশাসনিক ভবন ও হলরুম নির্মানের ঢালাই কাজের উদ্বোধন মাদারীপুরের কালকিনিতে আবু ত্ব-হা’র নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন চরভদ্রাসনে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদের্শাবলী কর্মশালা সম্পন্ন নিজেদের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি বাড়ান; নিউইয়র্কে সংবর্ধনায় শামীম ওসমান এমপি দুর্গাপুরের সীমান্তবর্তী আদিবাসী গ্রাম গুলোতে মৌসুমী ব্যাধী মারাত্বক আকার ধারন করেছে পঞ্চগড়ে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-২০২১ শীর্ষক জাতীয় সম্মেলন দুমকিতে এবারে ভোটারের কদর বেড়েছে, শেষ মূর্হুতের প্রচারনা তুঙ্গে নাজিরপুরে ২ মালিখালী ইউপি চেয়াম্যানের সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার কাহালু তে হাট ইজারাদারকে ছুরিকাঘাত করার ঘটনায় বিএনপি নেতা গ্রেফতার

ভোলার চরফ্যাসনে উৎসবমুখর পরিবেশে ভোট চলছে

  • Sunday, February 28, 2021
  • 29 বার পড়া হয়েছে

মো: আল-আমিন (চরফ্যাশন) ভোলা প্রতিনিধি:

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে চরফ্যাসন পৌরসভায় ভোট চলছে । সকাল ৮টা থেকে পৌরসভার ১৭টি কেন্দ্রে নারী ও পুরুষ ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন।

পৌরসভার ২৭হাজার ৫শত ৮১ জন ভোটারের মধ্যে নারী ভোটার ১৩হাজার ২শত ৫৯ ও ১৪হাজার ৩শত ২২জন পুরুষ ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি বেশি রয়েছে। চরফ্যাসন পৌরসভার ৯টি ওয়ার্ডের সংরক্ষিত ৩টি ওয়ার্ড ও ৯১ টি ভোট কক্ষে চলছে ভোট দান।

পৌরসভার ৯টি ওয়ার্ডেই উৎসবমুখর পরিবেশে ভোট প্রয়োগ করছেন বলে একাধিক প্রার্থী জানান।

চরফ্যাসন পৌরসভায় আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এসএম মোরশেদ ও বিএনপি মনোনিত প্রার্থী হুমায়ুন কবির শিকদার এবং নারিকেল গাছ প্রতিকে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী রয়েছেন মীর মোহাম্মদ শরীফ। প্রার্থীদের একটাই বক্তব্য একটি সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে মেয়র নির্বাচিত হলে পৌরসভার বাসীন্দাদের সেবায় নিজেকে আত্মনিয়োগ করবো।

এ পৌরসভায় ইভিএম পদ্ধতিতে প্রথমবার ভোট অনুষ্ঠিত হচ্ছে। ইভিএমে প্রথমবার ভোট প্রয়োগে ভোটারররা কৌতুহলী হলেও ভোটারদের মাঝে অনেক উৎসাহ দেখা গিয়েছে। ৪নং ওয়ার্ডের ভোটার মাহমুদুল হাসান জানান, প্রথমবার ইভিএম পদ্ধতিতে ভোট দিচ্ছি এবং এ ভোট জালিয়াতি করার কোনো সুযোগ নেই।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন বলেন, পৌরসভা নির্বাচনকে ঘিরে ১০জন ম্যাজিস্ট্রেট সহ নিরাপত্তায় র‍্যাব,পুলিশের পাশাপাশি বিজিবি ও কোস্ট গার্ড মোতায়েন রয়েছে। এখন পর্যন্ত কোথাও কোনো সমস্যা হয়নি। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসন সর্বদা প্রস্তুত রয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme