1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
নীলফামারীতে রাতের আঁধারে আগাছানাশক বিষ দিয়ে লিচু বাগান ধ্বংস, মাথায় হাত কৃষকের ঠাকুরগাঁওয়ে বৃহত্তর রংপুর কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার বিতরণ দূর্গাপুরে ডিএসকে পিকেএসএফ এর সহযোগিতায় প্রবীণদের মাঝে অর্থ বিতরণ সরাইলে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফরিদপুরে করোনা প্রচার কৌশল ও সুরক্ষা বিষয়ক ভার্চ্যুয়াল কর্মশালা গজারিয়ায় অসহায়দের মাঝে আব্দুল মোনেম ইকোনমিক জোন লিঃ উদ্যোগে ত্রাণ বিতরণ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণের দায়ে যুবক আটক মতলব উত্তরে মইনীয়া যুব ফোরামের উদ্যোগে ২শ পরিবারে খাবার বিতরণ ভাঙ্গায় পারিবারিক কবরস্থানের জায়গা দখল করে গরুর খামার স্থাপন গফরগাঁওয়ে বিপাকে পরা কৃষকের ধান কেটে দিলো কৃষক লীগ

আলফাডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১

  • Tuesday, May 4, 2021
  • 32 বার পড়া হয়েছে

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর প্রতিনিধি)

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোঃ মমিন খান(৩২) নামে একজন গুরুতর আহত হয়েছেন। ২মে (রবিবার) আনুমানিক সন্ধ্যা ৬টার সময় উপজেলার বাকাঁইল গ্রামে এ ঘটনা ঘটে।হামলার ঘটনায় আহত নিজেই বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,মমিনের খালাতো ভাই আলামিন বন্ধুদের নিয়ে ক্রিকেট খেলার সময় আম গাছের ডালে বল আটকাইয়া যায়।ঔ বল ঢিল ছুড়ে পাড়তে গেলে একটা আম পড়ে যায়। আম পড়ে যাওয়ার কারনে,মোশা শেখ আলামিনকে বিশ্রি ভাষায় গালাগালি পাড়ে।মোঃ মমিন খান এ কথা শুনতে গেলে,আসামি মোশা শেখ(৪০) মহাসিন শেখ (৪৫)উভয় পিতা মান্দার শেখ,লাভলী বেগম (৩৮)স্বামী মহাসিন শেখ উভয়ে মিলে ধারালো দা,লোহার রড,এবং বাঁশের লাঠি দিয়ে আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করতে থাকি।আমার চিৎকার শুনিয়া আমার ভাই কবির(২৫)প্রতিবেশি হামিদ মিয়া(৫৫) এবং জনি শেখ (২৫) আশঙ্কাজনক অবস্থায় আমাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভত্তি করেন।

এ ব্যাপারে বিবাদী মোশা শেখকে মুঠো ফোনে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, মমিনরা আমাদের মারার জন্য আমাদের বাড়িতে আসলে আমরা প্রতিহত করার চেষ্ঠা করি। আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান বলেন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme