1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
নীলফামারীতে রাতের আঁধারে আগাছানাশক বিষ দিয়ে লিচু বাগান ধ্বংস, মাথায় হাত কৃষকের ঠাকুরগাঁওয়ে বৃহত্তর রংপুর কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার বিতরণ দূর্গাপুরে ডিএসকে পিকেএসএফ এর সহযোগিতায় প্রবীণদের মাঝে অর্থ বিতরণ সরাইলে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফরিদপুরে করোনা প্রচার কৌশল ও সুরক্ষা বিষয়ক ভার্চ্যুয়াল কর্মশালা গজারিয়ায় অসহায়দের মাঝে আব্দুল মোনেম ইকোনমিক জোন লিঃ উদ্যোগে ত্রাণ বিতরণ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণের দায়ে যুবক আটক মতলব উত্তরে মইনীয়া যুব ফোরামের উদ্যোগে ২শ পরিবারে খাবার বিতরণ ভাঙ্গায় পারিবারিক কবরস্থানের জায়গা দখল করে গরুর খামার স্থাপন গফরগাঁওয়ে বিপাকে পরা কৃষকের ধান কেটে দিলো কৃষক লীগ

জন্ম নিবন্ধন করলেই মিলছে মেয়রের উপহার

  • Tuesday, May 4, 2021
  • 31 বার পড়া হয়েছে

ইমাম হাছাইন পিন্টু নাটোরঃ

নাটোরের গুরুদাসপুরের শিশু জন্মের ৪৫দিনের মধ্যে পৌরসভায় জন্ম নিবন্ধন সম্পূর্ন করা শিশুদের জন্ম নিবন্ধন কার্ড ও উপহার সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লার ব্যক্তিগত অর্থায়নে ওই উপহার প্যাকেট সামগ্রী বিতরণ করা হয়।

গুরুদাসপুর মেয়র নিজে বিভিন্ন ওয়ার্ডে জন্ম নিবন্ধন সম্পূর্ন করা শিশুদের বাড়ীতে গিয়ে উপহারের প্যাকেট তুলে দেন । প্যাকেটের মধ্যে ছিল নবজাতক শিশু স্বাস্থ্য সুরক্ষা ও খেলনা সামগ্রী।

নবজাতক শিশুর মা ও পরিবারের অভিভাবকগণ পৌর মেয়রের এমন মহতী উদ্যোগকে সাধুবাদ জানান। তারা আরও বলেন, পূর্বে আরও অনেক পৌর মেয়র ছিলেন কিন্তু এমন চিন্তা চেতনা, জন দরদী, জনহৈতষী মেয়র ছিল না।

পৌর মেয়র শাহনেওয়াজ আলী জানান, আমার পৌরসভায় সকল ওয়ার্ডে শিশু জন্মের পরপরই জন্ম নিবন্ধনের আওতায় আসতে হবে। তাই শিশুর অভিভাবকদের উৎসাহী করতে এমন উদ্যোগ গ্রহণ করেছি। কোন শিশুই নিবন্ধনের বাইরে থাকবে না। তিনি আরও জানান, আমার এই সৌজন্য উপহার প্যাকেট সকল শ্রেণী পেশা মানুষের জন্য অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন,পৌর সচিব হাফসা শারমিন ও কাউন্সিলরবৃন্দ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme