1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
নীলফামারীতে রাতের আঁধারে আগাছানাশক বিষ দিয়ে লিচু বাগান ধ্বংস, মাথায় হাত কৃষকের ঠাকুরগাঁওয়ে বৃহত্তর রংপুর কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার বিতরণ দূর্গাপুরে ডিএসকে পিকেএসএফ এর সহযোগিতায় প্রবীণদের মাঝে অর্থ বিতরণ সরাইলে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফরিদপুরে করোনা প্রচার কৌশল ও সুরক্ষা বিষয়ক ভার্চ্যুয়াল কর্মশালা গজারিয়ায় অসহায়দের মাঝে আব্দুল মোনেম ইকোনমিক জোন লিঃ উদ্যোগে ত্রাণ বিতরণ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণের দায়ে যুবক আটক মতলব উত্তরে মইনীয়া যুব ফোরামের উদ্যোগে ২শ পরিবারে খাবার বিতরণ ভাঙ্গায় পারিবারিক কবরস্থানের জায়গা দখল করে গরুর খামার স্থাপন গফরগাঁওয়ে বিপাকে পরা কৃষকের ধান কেটে দিলো কৃষক লীগ

নারায়ণগঞ্জে নয়ামাটিত দেশের সর্ববৃহৎ হুসিয়ারী মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট

  • Tuesday, May 4, 2021
  • 25 বার পড়া হয়েছে

সাজিম আহমেদ, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি,,

নারায়ণগঞ্জ জেলার নগরীর নয়ামাটিতে একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ওই ভবনটিতে হোসেয়ারি কারখানা ও গোডাউনে আগুনে ব্যাপক ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ৩ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

সোমবার (৩ মে) সন্ধ্যা ৭টার দিকে অর্চনা মার্কেটের ভবনটির চার তলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

দমকল বাহিনী ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, ভবনের নিচতলায় দোকান, ওপরে কারখানা। অর্চনা মার্কেট নামের ছয়তলা ভবনের ৪ তলার একটি কারখানায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। প্রথমে স্থানীয় ব্যবসায়ীরা আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে ব্যর্থ হন। তাৎক্ষণিক খবর পেয়ে মন্ডলপাড়া, হাজিগঞ্জ ফায়ার সার্ভিসের ১০টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে, রাত সোয়া ১০টা পর্যন্ত আগুন পুরোপুরি নিবেনি।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, ৬ তলা ভবনের ৪ তলাতে হোসিয়ারি কারখানা ও গোডাউন। হতাহতের কোন কিছু আমরা এখনো লক্ষ করি নাই। আপনারা জানেন, এখানে একটার সাথে অন্য একটা ভবন লাগানো। আগুনের ধোঁয়া বের হওয়ার মতোও কোন সুযোগ এখানে নাই, একারনে আগুন নিয়ন্ত্রনে আনতে কিছুটা সমস্যা হচ্ছে। আগুন মোটামোটি আমাদের নিয়ন্ত্রনেই রয়েছে, আমরা চেষ্ট করছি আগুনটা যাতে আর না ছড়ায়।শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme