1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
কমলগঞ্জের গৃহবধূর আত্মাহত্যাকে পরিকল্পিত হত্যা দাবী করে পরিবারের থানায় মামলা, আটক-৩ চরভদ্রাসনে প্রশাসনিক ভবন ও হলরুম নির্মানের ঢালাই কাজের উদ্বোধন মাদারীপুরের কালকিনিতে আবু ত্ব-হা’র নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন চরভদ্রাসনে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদের্শাবলী কর্মশালা সম্পন্ন নিজেদের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি বাড়ান; নিউইয়র্কে সংবর্ধনায় শামীম ওসমান এমপি দুর্গাপুরের সীমান্তবর্তী আদিবাসী গ্রাম গুলোতে মৌসুমী ব্যাধী মারাত্বক আকার ধারন করেছে পঞ্চগড়ে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-২০২১ শীর্ষক জাতীয় সম্মেলন দুমকিতে এবারে ভোটারের কদর বেড়েছে, শেষ মূর্হুতের প্রচারনা তুঙ্গে নাজিরপুরে ২ মালিখালী ইউপি চেয়াম্যানের সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার কাহালু তে হাট ইজারাদারকে ছুরিকাঘাত করার ঘটনায় বিএনপি নেতা গ্রেফতার

ফরিদপুরে করোনা প্রচার কৌশল ও সুরক্ষা বিষয়ক ভার্চ্যুয়াল কর্মশালা

  • Thursday, May 6, 2021
  • 31 বার পড়া হয়েছে

(ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুর তধ্য অধিদপ্তরের উদ্যোগে গত ৩ মে করোনা প্রচার কৌশল ও সুরক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাস সংক্রমনের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সারাদেশে নিরবছিন্ন সচেতনতা প্রচার চালিয়ে যাচ্ছে গণযোগাযোগ অধিদপ্তর।

কোভিড-১৯ সংক্রমন রোধে প্রচার প্রচারনা কার্যক্রমের পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে সর্বসাধারনকে সচেতন করে চলেছেন তথ্য ও সম্প্রচারন মন্ত্রনালয়। এরই ধারাবাহিকতায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় করোনার প্রচার কৌশল বাস্তবায়ন ও সুরক্ষা বিষয়ক এক ভার্চ্যুয়াল কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ কর্মশালায় বিভিন্ন পর্যায়ের পরিচালক, উপপরিচালক ও তথ্য কর্মকর্তাসহ মোট ৯১ জন কর্মকর্তা অংশ নেন। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক বিধান চন্দ্র কর্মকার। কর্মশালায় স্বাগত বক্তব্য দেন, গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার ও সমন্বয়) মোঃ মনিরুজ্জামান।

কর্মশালায় আইইউডিসিআর ঢাকার এএসএম আলমগীর করোনা সময়ে কার্যকর প্রচার কৌশল বাস্তবায়ন ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের সুরক্ষা বিষয়ে তথ্যপত্র উপস্থাপন করেন। কর্মশালায় ইউনিসেফ বাংলাদেশের ম্যানেজার (যোগাযোগ ও উন্নয়ন) ইয়াছিন খান কোভিড-১৯ ঝুঁকি কমাতে যোগাযোগ এবং কমিনিউটি সম্পৃক্ততা বিষয়ে বক্তব্য দেন।

এছাড়া তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ে যুগ্ন সচিব (উন্নয়ন) মোঃ আনছার আলী দুর্যোগ সময়ে প্রচার কাজ বাস্তবায়ন, বরাদ্দ ও ব্যায় ব্যাবস্থাপনা নিয়ে বিশদ আলোচনা করেন

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme