1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন ঠাকুরগাঁও রুহিয়া থানা পুলিশের মাইকিং ও লিফলেট বিতরণ ব্যাটারি চালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের মাঝে বিনামূল্যে উপকরণ বিতরণ ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি ও গৃহ প্রদান উদ্বোধন রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ পেল ৩৩ পরিবার চাঁপাইনবাবগঞ্জে গৃহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চাঁপাই নবাবগঞ্জ পা ছাড়াই জন্ম নিল শিশুটি দেখতে মানুষের ভীড় মাগুরা শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ২ শতক জমি সহ ১টি করে বাড়ি উপহার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আরো ১৫ জন গৃহহীন পেলেন স্বপ্নের ঠিকানা

মতলবে মেঘনা নদীতে বাল্কহেড ডুবি : ২ মরদেহ উদ্ধার

  • Thursday, June 10, 2021
  • 10 বার পড়া হয়েছে

আল-আমিন ভূঁইয়াঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মেঘনা নদীতে নোঙ্গর করা অবস্থায় বুধবার দিবাগত রাত দেড়টায় একটি বাল্কহেড (বালু বহনকারী ইঞ্জিনচালিত নৌকা) ডুবে গেলে ২ জন নিখোঁজ হয় পরে ডুবুরিরা বিকেল ৩টার দিকে নিখোজ ২ ব্যক্তির লাশ উদ্ধার করে। উদ্ধার অভিযান পরিচালনা করছেন মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ি, ফায়ার সার্ভিসের মতলব দক্ষিণ ইউনিটের ডুবুরি দল ও কোস্টগার্ড সদস্যরা।
ওই বাল্কহেডে ৪জন শ্রমিক ঘুমন্ত অবস্থায় ছিল। বাল্কহেড ডুবে যাচ্ছে এ অবস্থায় শ্রমিক নাঈম শিকদার ও মহিউদ্দিন সাঁতরে তীরে উঠতে পারলেও সাজু শিকদার ও মিজান হাওলাদার বের হতে পারেনি।

অতিরিক্ত বালুর চাপে বাল্কহেডটির বলগেট ফেটে গেলে এটি পানিতে ডুবে যায় বলে জানান শ্রমিক মহিউদ্দিন।

বাল্কহেড ও নিখোঁজ শ্রমিকদের উদ্ধারের জন্য মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসের একটি ডুবুুরি দল ঘটনাস্থলে উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে।
প্রত্যদর্শীদের উদ্ধৃতি দিয়ে মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. অহিদুজ্জামান জানান, বুধবার রাত দেড়টার দিকে এমভি মক্কা-মদিনা-৩ নামের একটি বাল্কহেড মেঘনা নদীর চাঁদপুর বালু মহাল থেকে বালু ভর্তি করে দশানী নোঙ্গর করা অবস্থায় অতিরিক্ত বালুর চাপে বলগেটটি ফেটে পনিতে ডুবে যায়। এ সময় বলগেট থেকে ৪ শ্রমিকের মধ্যে ২ জন সাঁতরে তীরে উঠতে পারলেও বাকি দুই শ্রমিক সাজু শিকদার ও মিজান হাওলাদার পানিতে তলিয়ে যায়। বৃহস্পতিবার বেলা ৩টায় তাদের লাশ উদ্ধার করে ডুবুরিরা।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme