1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

সিরাজগঞ্জে ওসির নেতৃত্বে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • Thursday, June 10, 2021
  • 68 বার পড়া হয়েছে

মাসুদ রেজা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের রায়গঞ্জে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫.৪৫(পাঁচ দশমিক পঁয়তাল্লিশ)গ্রাম হেরোইন এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ জুন) জেলা পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) এন সার্বিক দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত)জনাব কমল কুমার দেবনাথ দ্বয়ের নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সদের সহায়তায় ৫.৪৫(পাঁচ দশমিক পঁয়তাল্লিশ)গ্রাম হেরোইন উদ্ধার পূর্বক এক মাদক ব্যবসায়ী আটক করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জ জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে রায়গঞ্জ থানা পুলিশ অতীতে ন্যায় ভবিষ্যতেও এমন অভিযান চলমান থাকবে।

আটককৃত আসামী মোঃ আলমগীর হোসেন ওরফে আলম (৪৫), পিতা- মৃত নাছের আলী প্রাং, মাতা- মৃত চুম্বুলি স্থায়ী : গ্রাম- শ্রীদাসগাতী, থানা-রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেন ওরফে আলমের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme