1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর

সিরাজগঞ্জে ২টি দৃষ্টিনন্দন মডেল মসজিদের উদ্ভোদন

  • Thursday, June 10, 2021
  • 62 বার পড়া হয়েছে

মাসুদ রেজা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে ইমাম-মুয়াজ্জিনের আবাসনসহ সাংস্কৃতিক কেন্দ্রে কর্মকর্তা-কর্মচারীদের জন্য অফিসের ব্যবস্থা এবং গাড়ি পার্কিং সৃবিধাসহ ৪০ শতাংশ জায়গার উপর নির্মিত
সিরাজগঞ্জে পৃথক দুইটি দৃষ্টিনন্দন মডেল মসজিদের উদ্ভোদন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল সাড়ে ১১ টায় গণভবন থেকে ভার্চুয়ালি এর মাধ্যমে ৫০টি মসজিদ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এসব মসজিদের মধ্যে সিরাজগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ (খান সাহেবের মাঠ) এর পাশে ও সদর উপজেলার সামনে অবস্থিত দুইটি মসজিদের উদ্বোধন করেছেন।

এ সময় সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, সিরাজগঞ্জ ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ ফারুক আহমেদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মনির হোসেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য্য, আলহাজ্ব ইসহাক আলী, ফিরোজ ভুইয়া, সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ, মুজিববর্ষ উপলক্ষে সিরাজগঞ্জে দুইটিসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলায় দৃষ্টিনন্দন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করবে সরকার।
এর মধ্যে প্রথম পর্যায়ে ৫০টি মডেল মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme