1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে হয়রানির অভিযোগ শায়েস্তাগঞ্জে গরু চুরির কাজে ব্যাবহারকৃত গাড়ি উদ্ধার বিশ্বনাথে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল সম্পন্ন কাঠালিয়ায় দেশীয় প্রজাতির পোনামাছ অবমুক্ত নাজিরপুরের শ্রীরামকাঠী বন্দরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর উপ শাখার উদ্বোধন লালমোহনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা বরিশালে অসহায় মানুষের মাঝে চেক বিতরন করেন জেলা প্রশাসক খেলাধুলা ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখে, ওসি আনচারুল করিম কুমিল্লা-৭ চান্দিনা আসনে প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা ফুলবাড়ীতে ১৭৫ বোতল ভারতীয় মাদক এস্কাপসহ আটক-১

মুন্ডুমালা পৌরসভায় নৌকার ভরাডুবি

  • শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

মোঃফিরোজ উদ্দিন ( তানোর) প্রতিনিধি।
রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভায় আজ( ৩০ জানুয়ারী) শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। ভোট গ্রহণকে কেন্দ্র করে সকল কেন্দ্র ঘিরে নির্বাচনী পরিবেশ ছিলো সুন্দর ও শান্তিপূর্ণ এবং আংশগ্রহ মুলক।

প্রত্যেক কেন্দ্রে ভোট গ্রহণকে কেন্দ্র করে সকাল থেকেই মাঠে ছিলেন পুলিশ ও আনসার সদস্যদের পাশাপাশি র‌্যাবও দায়িত্ব পালন করবে। এছাড়া কেন্দ্রগুলোতে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এর উপস্থিত ও লক্ষ করা গেছে। ঐ পৌরসভায় প্রায় ১৮ হাজার ভোটার। এখানে মূলত লড়াই হয়েছে আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী জগ মার্কা মোঃ সাইদুর রহমান ও নৌকা প্রতীক মোঃ আমির হোসেন আমিন।বিএনপি মননিত ধানের শীষ প্রতীক নিয়ে মো ফিরোজ কবির এর অবস্থান ছিল তিন নাম্বার।

মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে মেয়রপদে মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। আর সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী ছিলেন। শেষ পর্যন্ত ৬১ ভোটে পরাজিত হয় আ’লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে আমির হোসেন আমিনের।আ’লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) জগ প্রতীক নিয়ে আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান।(বহিষ্কৃত) ৬১ ভোটে জয়লাভ করেন। নেতাকর্মী আর ভোটারের সমর্থনে আগে থেকেই অনেকটাই জয়ের ব্যাপারে আশাবাদী ছিলেন মোঃ সাইদুর রহমান।

কিন্তু নির্বাচনে বিএনপির বিদ্রোহী কোন প্রার্থী না থাকায় আর জনগনের সাথে না মেশার ফলে শেষ পর্যন্ত বি এন পি মনোনীত ফিরোজ কবির তেমান শাড়া পাননি ভোটার দের।অন্যদিকে জনগনের ভালোবাসায় মুন্ডুমালা পৌরসভায় মেয়র হিসেবে নির্বাচিত হলেন মোঃসাইদুর রহমান বেসরকারিভাবে এই ফলাফল টি ঘোষণা করা হয় রাত্রী ৯ টার পরে। নৌকার মাঝিকে ভোটের মাধ্যমে মোঃআমির হোসেন আমিনকে হারালেন স্বতন্ত্র
প্রার্থী মোঃ সাইদুর রহমান । তবে এবারে ভোটে লড়াইয়ে নামতে পেরে নেতাকর্মীরাও উচ্ছ্বসিত ছিল।

এব্যাপারে উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো বলেন, মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে ১০টি ভোট কেন্দ্রে অনেক শান্তিপূর্ণ ভাবে ভোট হয়েছে ভোটার দের উপস্থিত ও লক্ষ করা গেছে। এবং আমরা সম্পূর্ণভাবে প্রস্তুত ছিলাম। গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলোকে আলাদা দৃষ্টিতে দেখা হয়েছে। ভোট শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি কেন্দ্র স্বাভাবিক রাখতে মাঠে ছিল র‌্যাব, পুলিশের পাশিাপাশি আনসর বাহিনী।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme