1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
গুরুদাসপুরে মাদক, সন্ত্রাস ও সাইবার ক্রাইম রোধে মতবিনিময় সভা নাটোরে চাঁদার জন্য আঙ্গুলের নখ উপড়ে ফেললো যুবলীগ : আটক ২ সিংড়ায় ব্যবসায়ীকে মারপিটে এএসআইয়ের বিরুদ্ধে মানববন্ধন রহনপুর রেলস্টেশন পরিদর্শন করলেন নেপালের রাষ্ট্রদূত প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিক পাঁচবিবিতে দুদু এমপির রোগ মুক্তির কামনায় পৌর আওয়ামীলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত জয়পুরহাটের পাঁচবিবিতে গাঁজাসহ একজন গ্রেফতার নাচোলে অভিনব কৌশলে মাদক পাচারকালে ডিএনসির হাতে ফেনসিডিলসহ গ্রেফতার ২ রাজশাহীতে সেনা সদস্য আত্মহত্যায় বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ২ শিক্ষিকা গ্রেপ্তার গফরগাঁওয়ে গরু চোর ও পাঁচ জুয়াড়ি আটক

দ্বীপ জেলা ভোলা চরফ্যাশনের প্রতারক আশরাফুল ইসলাম দিপু এবং তার সহযোগী মোহাম্মদ আলীর শত অপকর্ম

  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

মো:আল-আমিন ভোলা (চরফ্যাশন)প্রতিনিধি:

ভোলার প্রতারক আশরাফুল ইসলাম দিপুকে নিয়ে ডিবিসি এবং চ্যানেল ২৪ নিউজ করার পর থেকে দক্ষিণ আইচার নজরুল নগরের সব বাজারে বাজারে বাটপার দিপুকে নিয়ে চলছে আলোচনা, সমালোচনা। সবার মুখে একটাই কথা এ যেনো আরেক সাহেদ করীম।
এতোদিন সাহসে মুখ খুলতে পারতো না সাধারণ মানুষ,এখন তারা মুখ খুলতে শুরু করেছে।
দিপুর নিজ এলাকায় মাদক, দেহ ব্যবসা ছিলো তার নিজের দখলে।
দিপুর মাদক ব্যবসার পুরোটা নিয়ন্ত্রণ করতো এলাকায় দিপুর ডান হাত হিসেবে পরিচিত নজরুল নগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।
মোহাম্মদ আলীও একজন চিন্তিত মাদক ব্যবসায়ী।
এ ব্যাপারে নজরুল নগরের সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায় , তারা বলেন মোহাম্মদ মূলত আগে শিবিরের নেতা ছিলো,হঠাৎ করে ২০১৪ সাল থেকে ছাত্রলীগে নাম লিখেয়ে হয়ে যান নজরুল নগরের ছাত্রলীগের সাধারণ সম্পাদক।
চাকুরি দেওয়ার নামে প্রতারক দিপু নিজ এলাকার প্রায় অর্ধশত মানুষের কাছে প্রায় কোটি টাকা আত্মসাৎ করেছে,এই টাকা গুলো লেনদেন হতো মোহাম্মদ আলীর ব্যাংক একাউন্টের মাধ্যমে। চাকুরীর জন্য যারা টাকা দিতো তাদেরকে প্রথমে মোহাম্মদ আলী মেনেজ করতো,
পরবর্তীতে মোহাম্মদ আলী ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা লেনদেন হতো, দিপু যা পেতো তার শতকরা ৩০% দিতে হতো শিবিরের সাবেক নেতা মোহাম্মদকে।
প্রতারক দিপু গা ঢাকার পর থেকে তার ডান হাত মোহাম্মদ আলীও পলাতক।মোহাম্মদ আলীকে নিয়ে দক্ষিণ আইচা থানা ছাত্রলীগও বির্তকিত।
দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের একাধিক নেতার সাথে কথা বলে জানতে পারি অচিরেই তদন্ত করে মোহাম্মদ আলীকে বহিস্কার করবে এমন তথ্যই আমাদেরকে দেন।
বাটপার দিপু মাত্র ২০ বছর কয়েক কোটি টাকার মালিক, তার বাবা একজন দিনমজুর।
এ যেনো সিনেমাকেও হার মানায়,
আশরাফুল ইসলাম দিপুকে এলাকায় শীর্ষ স্থানীয় কিছু সরকার দলীয় নেতারা লিড দিতো,এমনকি তারা দিপুর অসৎ উপার্জনের টাকা ভাগাভাগি করে নিতো।
দিপুর মাদকের মার্কেটিং টিমে কাজ করতো স্থানীয় ০৩ নং ওয়ার্ডের যুবলীগ নেতা জাকির সিকদার। জাকির সিকদারের পুরো পরিবার ছিলো বিএনপি, হঠাৎ আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে স্থানীয় কিছু সুবিধাভূগি নেতাদের হাত ধরে হয়ে যান যুবলীগ নেতা।দিপুর সাথে সম্পর্ক হওয়ার পর জাকির হয়ে যান এলাকার ক্ষমতাধর, এলাকায় তার অপকর্মের শেষ নেই।খাস জমি থেকে শুরু করে, দেহ ব্যবসা সব কিছুর সাথে দিপুর ডান হাত মোহাম্মদ আলী এবং জাকির সিকদার জড়িত।
নজরুল নগরের সবাই এখন প্রতারক দিপু এবং দিপু গংদের বিচার চায়।
উপরোক্ত তথ্যগুলো দিয়ে সহযোগিতা করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় আওয়ামী লীগ নেতা এবং সাবেক ইউপি সদস্য স্থানীয় এই আওয়ামী লীগ নেতাও দিপুর ডানহাত সাবেক শিবির নেতা মোহাম্মদের দ্বারা লাঞ্ছিত এবং অপমানিত।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme