1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে হয়রানির অভিযোগ শায়েস্তাগঞ্জে গরু চুরির কাজে ব্যাবহারকৃত গাড়ি উদ্ধার বিশ্বনাথে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল সম্পন্ন কাঠালিয়ায় দেশীয় প্রজাতির পোনামাছ অবমুক্ত নাজিরপুরের শ্রীরামকাঠী বন্দরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর উপ শাখার উদ্বোধন লালমোহনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা বরিশালে অসহায় মানুষের মাঝে চেক বিতরন করেন জেলা প্রশাসক খেলাধুলা ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখে, ওসি আনচারুল করিম কুমিল্লা-৭ চান্দিনা আসনে প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা ফুলবাড়ীতে ১৭৫ বোতল ভারতীয় মাদক এস্কাপসহ আটক-১

মালয়েশিয়ায় ফের লকডাউনের সময়সীমা বাড়ল

  • মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

এস এম.বেলাল,মালয়েশিয়া থেকে:

মালয়েশিয়ায় ফের লকডাউনের সময়সীমা বাড়লো।
মালয়েশিয়ায় কভিড-১৯ মোকাবিলায় এ বছরের শুরুতে প্রথম দফা এমসিও ২.০ লকডাউনের পর আগামী ৪ফ্রেব্রুয়ারী পর্যন্ত এমসিও বহাল ছিল।
আজ নতুন করে আবার লকডাউনের সময়সীমা বাড়ানো হয়েছে। বর্তমান লকডাউন শেষ হওয়ার কথা ছিল ৪ফেব্রুয়ারী। ২য় দফা লকডাউন শুরু হবে আগামী ৫ফেব্রুয়ারী থেকে ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত।
সারাওয়াক প্রদেশ ব্যতিত পুরো মালয়েশিয়া জুড়ে এই এমসিও ২.০ লকডাউন বহাল থাকবে।
আজ মঙ্গলবার (২রা ফেব্রুয়ারী) জাতীয় নিরাপত্তা কাউন্সিলের এক জরুরি বৈঠক শেষে এসব কথা জানিয়েছেন সিনিয়র মন্ত্রী দাতোক সেরী ইসমাইল সাবরি ইয়াকুব।

তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রনালয়ের খবরে বলা হয়েছে যে সমস্ত প্রদেশে দৈনিক কোভিড -১৯ সংক্রমন বেশি হওয়ার কারণে মৃত্যুর হারও বেশি সেইসব প্রদেশে দেশটির সরকার লকডাউন এর সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এমতাবস্থায় জনগন কে এমিসও ২.০ লকডাউন এর স্বাস্থ্য বিধি ও বিধি নিষেধ মেনে চলার জন্য আহবান করেন।

লকডাউনে প্রবাসীসহ স্থানীয় জনগন ১০ কিলোমিটার এর বেশি ভ্রমন করতে অনুমতি লাগবে এবং বিভিন্ন নির্মান খাত সহ কলকারখানা, ব্যবসা প্রতিষ্ঠান, দোকান পাঠ, রেষ্টুরেন্ট বন্ধ রয়েছে।
শহরের বিভিন্ন পয়েন্টে রোড ব্লক দিয়ে যানবাহন ও মানুষ চলাচল নিয়ন্ত্রণ করছে দেশটির সেনাবাহিনী ও পুলিশ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme