1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

চিরিরবন্দরে কয়েকটি মন্দিরের প্রতিমা ভাংচুর, আটক ৫

  • বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

মো. মিজানুর রহমান মিজান চিরিরবন্দর, দিনাজপুর প্রতিনিধিঃ চিরিরবন্দরে আউলিয়াপুকুর ইউনিয়নের বেশ কয়েকটি মন্দিরে গভীর রাতে প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৫ জন জনকে আটক করে আদালতে সোপর্দ করেছে।
থানা সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারী শনিবার শ্রী শ্রী চিবুকা দেবীমন্দির, বৈদেশিরহাট কালী মন্দির, ১ ফেব্রুয়ারী সোমবার দিবাগত রাতে ছোটবাউল সন্নাসি ও মনোসা মন্দির, মহাদানী কালিমন্দিরে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় চিবুকা মন্দিরের সভাপতি দুলাল রায়, ছোটবাউল সন্নাসি ও মনোসা মন্দিরের সভাপতি সত্যেন রায় ও মহাদানী কালিমন্দিরের সভাপতি চন্দন সরকার বাদি হয়ে গত ২ ফেব্রুয়ারী রাতে অজ্ঞাত দুর্বৃত্তদের নামে থানায় পৃথক পৃথক ৩টি মামলা দায়ের করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৫ জন জনকে আটক করে আদালতে সোপর্দ করেছে। সন্দেহভাজন আটককৃত হলেন, আউলিয়াপুকুর ইউনিয়নের মাহাদানী এলাকার আজিম উদ্দিনের পুত্র আকরাম আলী (৩৮), একই এলাকার আমিনুল হকের পুত্র সৌরভ আলী (২৯), একই ইউনিয়নের বড়বাউল এলাকার আবু বক্কর ছিদ্দিকের পুত্র আবুল কালাম আজাদ (৩৫), সাতনালা ইউনিয়নের কবির উদ্দিনের পুত্র রুহুল আমিন (৩০) ও খোচনা এলাকার কাশেম আলীর পুত্র মোঃ আউয়াল (৩০)।

থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, মন্ডপের সার্বিক নিরাপত্তা ও রহস্য উদঘাটন করতে সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
তবে কয়েকজন এলাকাবাসি নাম প্রকাশ না করার শর্তে বলেন, পুলিশ নিরীহ ব্যাক্তিদের আটক করে দায় এড়ানোর চেষ্টা করছে। বেশ কিছুদিন যাবত রাতের বেলা শীতের তীব্রতা বেশি হওয়ায় এলাকায় মাদকের অপতৎপরতা বেড়েছে। এছাড়াও কেউ রাজনৈতিক, নির্বাচনকেন্দ্রীক ব্যাক্তিস্বার্থ চরিতার্থ করতে সুকৌশলে এ ঘটনা ঘটিয়ে ফায়দা হাসিলের চেষ্টা করছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান হাছিবুল হাসান হাশিম বাবু, চিরিরবন্দর পূজা উদযাপন পরিষদ, চিরিরবন্দর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme