1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে হয়রানির অভিযোগ শায়েস্তাগঞ্জে গরু চুরির কাজে ব্যাবহারকৃত গাড়ি উদ্ধার বিশ্বনাথে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল সম্পন্ন কাঠালিয়ায় দেশীয় প্রজাতির পোনামাছ অবমুক্ত নাজিরপুরের শ্রীরামকাঠী বন্দরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর উপ শাখার উদ্বোধন লালমোহনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা বরিশালে অসহায় মানুষের মাঝে চেক বিতরন করেন জেলা প্রশাসক খেলাধুলা ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখে, ওসি আনচারুল করিম কুমিল্লা-৭ চান্দিনা আসনে প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা ফুলবাড়ীতে ১৭৫ বোতল ভারতীয় মাদক এস্কাপসহ আটক-১

নানা বাধা-বিপত্তির মধ্যে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন, মিজানুর রহমান মিজান

  • বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

মোঃফিরোজ উদ্দিন,তানোর প্রতিনিধিঃ

তানোর পৌরসভার বর্তমান মেয়র,মোঃমিজানুর রহমান মিজান। এবারো তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বি,এন,পি)মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে তানোর পৌরসভায় নির্বাচন করছে।
আমামি ১৪ই ফেব্রুয়ারি (রোজ রবিবার ) অনুষ্ঠিত হতে চলেছে তানোর পৌরসভার নির্বাচন।
উক্ত নির্বাচনকে কেন্দ্র করে নানান ওয়াডে নির্বাচনী প্রচারনার চলাকালীন সময় এক সাক্ষাৎকারে তিনি বলেন,২০১৮ সালের (৩০ডিসেম্বর) জনগণ ভোট দিতে পারেনাই তারি ধারাবাহিকতায় এবার পৌরসভার নির্বাচনে জনগণ আমাকে ভোট দেবে এবং বিপুল সংখ্যক ভোটে আমাকে জয়ী করবেন। তিনি আরো বলেন ২০১৮ সালের (৩০ ডিসেম্বর) নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনাই বর্তমান অবৈধ সাকার জনগণের ভোটাধিকার হরন করেছিল ভয়ে জনগণ তাঁদের ন্যায্য ভোটটা দিতে না পারায় জনমনে যে খোব জমে আছে এইবারের নির্বাচনেই তার চুড়ান্ত বহী প্রকাশ করবেন তানোর পৌরসভার জনগণ। আমার নির্বাচনী এলাকায় আমার কর্মীদের নানান ভাবে ভয় ভীতি প্রদর্শন করেছেন ।এমনকি আমরা সারাদিন নির্বাচনী মাঠে কাজ শেষে একটু ডালভাত খাওয়ার আয়োজন করলে সেটাকে প্রচার করা হচ্ছে, আচরন বিধি লঙ্ঘন করে মাংস দিয়ে পিকনিক করাচ্ছি।তিনি বলেন যতই চেষ্টা করুক আর জনগণকে যা-ই বোঝান আমার পৌরসভার জনগণ আমাকে যেভাবে ভালো বেসেছে ঠিক এখনো পর্যন্ত একইভাবে ভালোবাসে।আর জনগণের এই ভালোবাসা কোন কুচক্রী মহল কোন লাঠিয়াল বাহিনির নষ্ট করতে পারবেনা ইনশাআল্লাহ। তিনি জনগণকে অভয় দিয়ে বলেন আমি আপনাদের সেবায় ছিলাম আমি এই তানোরে সন্তান আপনাদের সেবায় নিজেকে উৎসর্গ করে দেব।এই তানোর পৌরসভার নির্বাচনে আপনার নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং আপনাদের মূল্যবান ভোট দেবেন। আপনারা সবাই সজাগ থাকবেন কোন অপশক্তির কাছে পরাজিত হবেননা।আমি মিজান আপনাদের কথা দিলাম শেষ পর্যন্ত আমি মাঠে থাকবো এবং লড়াই করে যাব।
এসময় তার সাথে নির্বাচনী মাঠে ধানের শীষ প্রতীকের নির্বাচিনী প্রচারনায় মাঠে ছিলেন,জেলা ছাত্র দলের সেক্রেটারি,মোঃসরিফুল ইসলাম জনি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme