1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

তারাকান্দার সড়ক দুর্ঘটনায় নিহত হানিফের দাফন সম্পূর্ণ

  • শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

আবুল হাসান হাশেম,তারাকান্দা(ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়কের তারাকান্দার শশার বাজার নামক স্থানে গত ৪ই ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় ফুলপুরের হানিফ মিয়া(১৯) নামে একজন নিহত হয় । ৫ ই ফেব্রুয়ারি রোজ শুক্রবার তার নামাজের জানাজা সম্পন্ন হয়েছে।

নিহত হানিফ মিয়া ফুলপুরের ৬নং পয়ারী ইউনিয়নের পয়ারী কালিবাড়ী গ্রামের রিয়াজ উদ্দিনের ২য় ছেলে।

জানা যায়, উপজেলার কাকনি ইউনিয়নের শশার বাজার নামক স্থানে ব্যাটারি চালিত ভ্যান গাড়ি করে কিষোয়ান ফুট লিঃ এর ফুলপুরের ডিলার ওমর ফারুকের মাল বিভিন্ন দোকানে দিয়ে গাড়িতে ওঠার পর তারাকান্দা থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল পিছন থেকে তাকে ধাক্কা দিলে মাথা ও বুক সহ গোপন অঙ্গে চাপ খেলে দুটি চিৎকার দিয়ে রাস্তায় ডলেপরে।

পরে স্থানীয়রা তাকে ধরাধরি করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। হানিফের মৃত্যুর খবরে ফুলপুর সহ তার পয়ারী এলাকায় শোকের ছায়া নেমে আসে। হানিফের পিতা বলেন, আমরা কোনো মামলা করিনি। আমার ছেলের এভাবেই মৃত্যু লিখা ছিল।

আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। মা ফুজিল্লা বুকফাটা কাঁন্নায় বলেন, আমার বাজান আমাকে সকালে বলে গেছে, সে আজ তাড়াতাড়ি বাড়ি আসবে। আমি তাড়াহুড়ো করে তার জন্য রেঁধে রেখেছি বাজান এসে খাবে।

কিন্তু বাজান এলো লাশ হয়ে। তিনি আরো বলেন, এই নতুন শার্ট, প্যান্ট বানিয়েছে বালিয়া সভাতে যাবে বলে।

আমার বাজান হানিফের আর বালিয়া সভায় যাওয়া হলো না? চিরতরেই চলে গেল আমাকে রেখে। বিয়ের ৭ মাস যেতে না যেতেই নাকের নাকফুল খুলতে হবে তাই বলে হানিফের স্ত্রী বুকফাটা কাঁন্নায় বিছানাতে ডলে পড়ে। শুক্রবার বেলা ১১ টায় নামাজের জানাজা শেষে এলাকাভিত্তিক কবরস্থানে দাফন সম্পূর্ণ হয় হানিফের।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme