1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

ইয়ুথ ক্লাবের আয়োজনে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলার পুরুস্কার বিতরন ও সংবর্ধনা অনুষ্ঠানের সুন্দর সমাপ্তি

  • শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

কাওসার সুমন,চাঁদপুর ফরিদগঞ্জ:

চাঁদপুর জেলা ফরিদগঞ্জ থানা ১২নং চরদুঃখীয়া বিরাম পুর বাজার স্কুল মাঠে ইয়ুথ ক্লাব আয়োজিত শেখ রাসেল স্মৃতি টিভি কাপ ব্যাডমিন্টন টু্র্নামেন্ট অনুষ্ঠিত হয়। এই টু্র্নামেন্টে ২০টি দল অংশ গ্রহণ করেন। অবশেষ ফাইনালে মুখোমুখি হন রায়পুর নিউ ন্যাশনাল ক্লাব, বনাম রায়পুর রাইডার্স, খেলার ফলাফল ২-০ সেটে জয় নিয়ে মাঠ ছাড়েন রায়পুর নিউ ন্যাশনাল ক্লাব। উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা জনাব, অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।
প্রধান অতিথির বক্তিতায় তিনি বলেন এমন সুন্দর একটি টুর্নামেন্ট আয়োজন করায় ইয়ুথ ক্লাবের সবাইকে আন্তরিক ধন্যবাদ, খেলাধুলা মানুষের জীবনের একটা অংশ এর মধ্যদিয়ে তরুন সমাজ স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি মাদক ও অসামাজিক কার্যক্রম বিরত থাকেন। প্রতিবছর এধরনের টুর্নামেন্ট আয়োজন করবেন আমি আপনাদের পাশে থাকবো। তিনি আরো বলেন মনে রাখেবন সমাজের পরিবর্তের লক্ষে তরুন নেতৃত্বের বিকল্প নেই। তরুনরা ঐক্যবদ্ধ হলেই গড়তে পারে একটি সুন্দর সমাজ, আমি ইয়ুথ ক্লাবের সাফল্য কামনা করি এর সাথে সংশ্লিষ্ট সকলকে আবারো ধন্যবাদ জানান তিনি।
সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা টেলিভিশনের সিনিয়র সাংবাদিক জনাব, শাহদাত হোসেন। ঢাকা থেকে টেলিফোনে সংযুক্ত হন ঢাকা মেট্রো পলিটনের উপ – অতিরিক্ত পুলিশ কমিশনার, জনাব, আফসার উদ্দীন খাঁন। বিশেষ অতথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, ঢাকা মহানগর শাহবাগ থানা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান পাটাওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুজ্জামান সবুজ, ইয়ুথ ক্লাবের সভাপতি সাবেক ছাত্রনেতা সুমন আহমেদ এর সভাপতিত্বে ও ইয়ুথ ক্লাবের সহ-সভাপতি ও ১২ নং চরদুঃখীয়া পঃ ইউনিন ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম রিপনের পরিচালানায় উক্ত সভায় আারো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা যুব মহিলা লীগ নেত্রী নাহার ভূইয়া, ১০ নং ইউনিয়ন আওয়ামী লীগ নেতা, জহির ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আজাদ হোসেন মিজি, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য যুবনেতা আব্দুস সাত্তার, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন শরীফ, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ইউনিয়ন যুবলীগের এর সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, ফারুক পাটাওয়ারী, আকাশ মোল্লা, সোহাগ হোসেন বেপারি, ছাত্রলীগ নেতা নূর হোসেন সবুজ, সাইফুর রহমান শাকিল, ফয়সাল হোসেন পাপ্পু, মামুনুর রশিদ, রায়হায় ভূইয়া, শাকিল আহম্মেদ, মোশারফ হোসেন, মামুন, ইব্রাহীম, অভিক চন্দ্র দাশ, সাকিব হোসাইন, মোঃ রাকিব,কাজী বিল্লাল, রিয়াজ মাল,সোলাইমান, ইব্রাহীম পাটাওয়ারী, বিরামপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সাবেক ক্রিকেটার রাসেল মিজি, ইয়ুথ ক্লাবে সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, নাছির শেখ, সেলিম পাটাওয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন মিজি, নাঈম হোসেন, খেলা পরিচালানায় ছিলেন ইয়ুথ ক্লাবের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম দেওয়ান, কাউসার আলম সুমন, হারুন গাজী, রাজু মোল্লা, মামুন গাজী, সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।হাজার হাজার দর্শক খেলা উপভোগ করছেন এবং তারা চান প্রতি বছরেই এমন খেলা আয়োজন করা হোক।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme