1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

তারান্দায় এখনি মেলেনি লাশের কোন আত্বীয়

  • রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

আবুল হাসান হাশেম,তারাকান্দা(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

গত ৩০ জানুয়ারি তারাকান্দা বাসস্ট্যান্ড এলাকার রিপনের মুদির দোকানের সামনে অসুস্থ হয়ে পড়ে থাকা অজ্ঞাত এক বৃদ্ধকে (৬৫) হাসপাতালে ভর্তি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস। শনিবার ফুলপুর হাসপাতালে মারা যান সেই বৃদ্ধ।

জানা যায়, গত ৩০ জানুয়ারি তারাকান্দা বাসস্ট্যান্ড এলাকার রিপনের মুদি দোকানের সামনে এলাকাবাসী এক বৃদ্ধকে অসুস্থ অবস্থায় পরে থাকতে দেখে। কথা বলতে না পারায় এবং অচেতন অবস্থার কারণে তার কোনো পরিচয় পাওয়া যায়নি। পরে এলাকাবাসী বিষয়টি তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস কে অবহিত করেন।

তারাকান্দার নির্বাহী কর্মকর্তা উপজেলা সমাজসেবা কর্মকর্তা রুবেল মন্ডলকে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা অসুস্থ বৃদ্ধকে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে ভর্তি করেন। ৭ দিন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে থেকে শনিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বৃদ্ধ।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, শ্বাসকষ্টে মৃত্যু হয়েছে অসুস্থ বৃদ্ধের। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী থানা পুলিশের সহযোগিতায় লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে স্বজনদের খুঁজে বের করার চেষ্টা করছে প্রশাসন, যদি কোন স্বজনের খোঁজ পাওয়া না যায় তবে লাশটি বেওয়ারিশ হিসেবে দাফন করা হবে বলে জানা গেছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme